একুশের ভোটে তৃণমূলের হয়ে লড়বেন না বিধায়ক রবিরঞ্জন

 বর্ধমানের মানুষকে সেবা করার জন্য তাঁকে সুযোগ দেওয়ায় দলনেত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

Updated By: Feb 10, 2021, 01:02 PM IST
একুশের ভোটে তৃণমূলের হয়ে লড়বেন না বিধায়ক রবিরঞ্জন

নিজস্ব প্রতিবেদন : এবার কি 'বেসুরো' শাসকদলের আরও এক বিধায়ক? মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ করে লেখা বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়ের (Rabiranjan Chattopadhyay) একটি চিঠি সামনে আসতেই ফের 'বেসুরো' প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠল। বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়। চিঠি দিয়ে স্পষ্ট জানিয়ে দিলেন যে আসন্ন বিধানসভা নির্বাচনে তিনি আর দাঁড়াতে চান না। 

এই মর্মে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে (Mamata Banerjee) চিঠি দিয়েছেন বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায় (Rabiranjan Chattopadhyay)। একইসঙ্গে  চিঠিটি তিনি পাঠিয়েছেন তৃণমূল (TMC) কংগ্রেসের সভাপতি সুব্রত বক্সীকেও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'ম্যাডাম' বলে সম্বোধন করে লেখা ২ লাইনের ছোট্ট চিঠিতে ২০২১ বিধানসভা নির্বাচনে (Assembly Election 2021) আর প্রতিদ্বন্দ্বিতা না করার কথা জানিয়েছেন তিনি। তাঁর বয়স ও অসুস্থতার জন্যই তিনি নির্বাচনী লড়াই থেকে সরে দাঁড়াচ্ছেন বলে চিঠিতে উল্লেখ করেছেন রবিরঞ্জন চট্টোপাধ্য়ায়। 

আরও পড়ুন, 'টাকা নিয়ে দল বিক্রি করি না, ধমকে চমকে লাভ নেই, আমি রয়্যাল বেঙ্গল টাইগার হয়েই বাঁচব'

একইসঙ্গে বর্ধমানের মানুষকে সেবা করার জন্য তাঁকে সুযোগ দেওয়ায় দলনেত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে পর পর ২ বার জয়লাভ করেন তিনি। পর পর ২ বারের বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্য়ায় (Rabiranjan Chattopadhyay) এই কঠিন সময়ে ভোট ময়দান থেকে নিজেকে সরিয়ে নেওয়ায়, বর্ধমানে শাসকদল (TMC) বেশ কঠিন চ্যালেঞ্জের মুখে পড়বে বলেই মনে করছে ওয়াকিবহল মহল।  

আরও পড়ুন, সিধু-কানুর বেদিতে জুতো পরে নাড্ডার সফরসঙ্গী আধাসেনা জওয়ান, অ্যাম্বুলেন্সে এল ফুল

.