পকেটে ফাটল নামী কম্পানির মোবাইল, ঝলসে গেল হাত-পা

বছরখানেক আগে অনলাইনে ফোনটি কিনেছিলেন জাবের মণ্ডল।

Updated By: Aug 26, 2018, 08:57 AM IST
পকেটে ফাটল নামী কম্পানির মোবাইল, ঝলসে গেল হাত-পা

নিজস্ব প্রতিবেদন : বর্তমান সময়ে মোবাইল ফোন ছাড়া একটা মুহূর্তও ভাবা যায় না। একটা দিনও আমাদের মোবাইল ছাড়া চলে না। কিন্তু এই মোবাইল থেকেই ঘটে নানারকম বিপত্তি। কখনও সেলফি তুলতে গিয়ে দুর্ঘটনা। কখনও ফোন কানে কথা বলতে বলতে হাঁটতে হাঁটতে দুর্ঘটনা। শুধু তাই নয়। ফোন থেকে ঘটতে পারে আরও অনেক বিপদ।

এই যেমন ফোন ফেটে গিয়ে গুরুতর জখম হলেন এক যুবক। হ্যাঁ, এঘটনা নতুন নয়। মাঝে মাঝেই এরকম ফোন ফেটে যাওয়ার খবর শিরোনামে আসে। এবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানে। জানা গেছে, ফোনটি বেশ নামী, দামি কম্পানির-ই ছিল।

আরও পড়ুন, টান মারতেই ছিঁড়ে বেরিয়ে এল ভ্রূণের মাথা-হাত-পা, মৃত্যু অন্তঃসত্ত্বার

কালনার ডাঙা পাড়ার বাসিন্দা জাবের মণ্ডল। পেশায় তাঁতি। বছরখানেক আগে অনলাইনে ফোন কেনেন জাবের। দাম দিয়ে বেশ নামী কম্পানির-ই মোবাইল কিনেছিলেন তিনি। জাবের জানিয়েছেন, এদিন বাজার যাওয়ার সময় মোবাইলটি পকেটে নেন তিনি। কালনা রেল লাইনের সামনে বাজার। বাজারের কাছাকাছি পৌঁছনোর পরই হঠাত্ বিকট একটা শব্দ। সঙ্গে পায়ে প্রচণ্ড জ্বালা অনুভূত হয়।

আরও পড়ুন, ঠান্ডা পানীয় দেন গৃহকত্রী! তারপর... বকেয়া টাকা চাইতে গিয়ে বীভত্স অভিজ্ঞতা

কোনওমতে মোবাইলটি পকেট থেকে বের করার পর দেখা যায়, সেটি ফেটে গেছে। মোবাইল ফেটে ঝলসে গেছে তাঁর ডান পায়ের উপরের অংশ। পুড়ে যাওয়া ফোনটি হাত দিয়ে বের করতে গিয়ে ঝলসে যায় জাবেরের ডান হাতের আঙুলও।

আরও পড়ুন, বাইকে আত্মীয়ের বাড়ি পৌঁছে দেওয়ার নামে কিশোরীকে 'অপহরণ' করে গণধর্ষণ ৪ বন্ধুর

এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন জাবের। কালনা মহকুমা হাসপাতালে তাঁর প্রাথমিক চিকিত্সা হয়। এদিকে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে স্থানীয় বাসিন্দাদের মনে। আতঙ্কে ফোনের ব্যবহার-ই বন্ধ করে দিয়েছেন গ্রামের মানুষ।

.