close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শপথগ্রহণ সন্ধ্যায়, তার আগে দুপুরে জলপাইগুড়ির রাস্তায় ঘুরলেন 'মোদী'!

গায়ে গেরুয়া পাঞ্জাবি। মাথায় পাগড়ি ও গলায় উত্তরীয়।

Updated: May 30, 2019, 06:16 PM IST
শপথগ্রহণ সন্ধ্যায়, তার আগে দুপুরে জলপাইগুড়ির রাস্তায় ঘুরলেন 'মোদী'!

নিজস্ব প্রতিবেদন : শপথের আগে জলপাইগুড়ির রাস্তায় নেমে পড়লেন 'মোদী'। 'মোদী'কে দেখে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে। আজ সন্ধ্যা ৭ টায় দিল্লিতে শপথগ্রহণ অনুষ্ঠান। তার আগে দিনভর জলপাইগুড়ি শহরের আনাচে কানাচে ঘুরে বেড়ালেন 'মোদী'। চা-দোকানি থেকে আমজনতা, সবাইকেই করজোড়ে শপথগ্রহণ অনুষ্ঠান দেখার জন্য অনুরোধ জানালেন 'মোদী'বেশী রাজু জোকার।

কখনও চার্লি চ্যাপলিন। আবার কখনও রাজ কাপুরের 'মেরা নাম জোকার'-এর ছদ্মবেশে জলপাইগুড়ি শহরের দোকান বা সাধারণ মানুষের কাছ থেকে টাকা সংগ্রহ করে তিস্তা পাড়ে গরিব-দুখীদের নিয়ে পিকনিক। কখনও আবার অসুস্থ বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা। নিজে থাকেন ভাঙা বাড়িতে, সেই তিনিই আবার কারোও ভাঙা বাড়ি মেরামতের জন্য ঘুরে ঘুরে সাহায্য তোলেন। নতুন  বাড়ি তৈরি করে দেন। সেই সুরেন্দ্র মণ্ডল ওরফে রাজু জোকারকে আজ দেখা গেল 'মোদী' বেশে জলপাইগুড়ি শহরে ঘুরতে। নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠান দেখার জন্য অনুরোধ করতে।

সকাল থেকে প্রায় ৩ ঘণ্টা ধরে সাজ। নিজেই নিজেকে মোদী বেশে সাজান রাজু জোকার। ঘরে নিজেই ৩ ঘণ্টা ধরে রঙ-তুলিতে নিজেকে মোদী বেশে সাজিয়ে তোলেন। গায়ে গেরুয়া পাঞ্জাবি। মাথায় পাগড়ি ও গলায় উত্তরীয়। এক্কেবারে মোদী! সেজেগুজে রাস্তায় বেড়িয়ে পড়েন রাজু জোকার।

আরও পড়ুন, মোদীর শপথের দিন কেতুগ্রামে খুন বিজেপি কর্মী, 'পারিবারিক বিবাদ' বলল তৃণমূল

সুরেন্দ্র মণ্ডল বলেন, আজ মোদীর শপথ। তাই এই সাজ। জনগণের কাছে গিয়ে আবেদন। পাশাপাশি বিজেপি কর্মীরা যাতে কোনও গন্ডগোলে জড়িয়ে না পড়েন, সেই অনুরোধও করেছেন তিনি। প্রসঙ্গত, এবার লোকসভা ভোটে জলপাইগুড়ি আসনে জয় পেয়েছেন বিজেপির জয়ন্ত রায়।