close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আসানসোলে পিছিয়ে পড়ে খুব দুঃখ পেয়েছেন মুনমুন, দেখুন ভিডিয়ো

মুনমুন সেন ২০১৪ সালে প্রথমবার ভোটের ময়দানে নেমেছিলেন। ভোটে লড়েছিলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে। ওই কেন্দ্র থেকে তিনি জিতে সাংসদ হন।

Updated: May 23, 2019, 03:30 PM IST
আসানসোলে পিছিয়ে পড়ে খুব দুঃখ পেয়েছেন মুনমুন, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: ভোটের ময়দানে ক্রমশ পিছিয়ে পড়ছেন মুনমুন সেন। আসানসোল লোকসভা আসনের গণনা যত এগোচ্ছে, ততই মার্জিন বেড়েছে বিজেপির বাবুল সুপ্রিয়র। আর এই পরিস্থিতিতেই সংবাদমাধ্যমের সামনে প্রতিক্রিয়া দিলেন তৃণমূল কংগ্রেসের মুনমুন সেন। জানালেন, খুব দুঃখ পেয়েছেন তিনি।

আরও পড়ুন: হুগলিতে জয়ী 'বহিরাগত' লকেট চট্টোপাধ্যায়-ই, তৃণমূলের রত্না পরাজিত

নির্বাচন কমিশন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, দুপুর ২টো ৪৫ পর্যন্ত বিজেপির বাবুল সুপ্রিয় পেয়েছেন ৩ লক্ষ ২৫ হাজার ১২৬ ভোট। দ্বিতীয় স্থানে রয়েছেন তৃণমূল কংগ্রেসের মুনমুন সেন। তিনি এখনও পর্যন্ত পেয়েছেন ২ লক্ষ ৫৩ হাজার ৬৫৩ ভোট।

বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয় তাঁর নিকটতম প্রার্থী তৃণমূলের মুনমুন সেনের চেয়ে ৭১ হাজার ৪৭৩ ভোটে এগিয়ে আছেন। এই পরিস্থিতিতে গণনার কেন্দ্রের বাইরে সাংবাদিকরা প্রতিক্রিয়া চান মুনমুন সেনের।

আরও পড়ুন: ভেঙে খান খান গনি মিথ, সংখ্যালঘু অধ্যুষিত মালদহ দক্ষিণে অপ্রত্যাশিত জয় বিজেপির

তখন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তিনি বলেন, “আমার খুব দুঃখ হচ্ছে। কারণ, গণনা ভালো দিকে যাচ্ছে না।” এর পর অবশ্য আর এ নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি।

প্রসঙ্গত, মুনমুন সেন ২০১৪ সালে প্রথমবার ভোটের ময়দানে নেমেছিলেন। ভোটে লড়েছিলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে। ওই কেন্দ্র থেকে তিনি জিতে সাংসদ হন। তবে আর তাঁকে ওই কেন্দ্রে প্রার্থী করেনি তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন: ভাটপাড়া উপনির্বাচনে পিছিয়ে মদন মিত্র, এগিয়ে অর্জুন পুত্র পবন

তাঁকে প্রার্থী করা হয় আসানসোলে। সেখানে ২০১৪ সালে জিতেছিলেন বিজেপির বাবুল সুপ্রিয়। তিনি কেন্দ্রে মন্ত্রীও হয়েছিলেন। এবারও তিনি এগিয়ে। এখন দেখার শেষ হাসি কে হাসেন।