Durgapur: চাকরির নামে কোটি টাকার প্রতারণা? অভিযুক্তকে না পেয়ে বৃদ্ধা মা-কে অপহরণ!

ঘণ্টা তিনেকের মধ্যে ওই বৃদ্ধাকে উদ্ধার করল পুলিস। গ্রেফতার ১৪। 

Updated By: Apr 28, 2023, 10:49 PM IST
Durgapur:  চাকরির নামে কোটি টাকার প্রতারণা? অভিযুক্তকে না পেয়ে বৃদ্ধা মা-কে অপহরণ!

চিত্তরঞ্জন দাস: সরকারি চাকরি দেওয়ার নামে কোটি টাকার প্রতারণা? অভিযুক্তকে না পেয়ে তাঁর বৃদ্ধা মা-কে অপহরণ! গ্রেফতার ১৪ জন। ধৃতদের মধ্যে ২ জনকে পুলিশি হেফাজতে, আর বাকিদের জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। ঘটনাস্থল, দুর্গাপুর। 

পুলিস সূত্রের খবর, দুর্গাপুরের পলাশডিহা এলাকার বাসিন্দা বাপন মজুমদার। অভিযোগ, সেচ দফতর, ডিভিসি ও গ্রুপ ডি চাকরি করে দেওয়া নামে ৪৫ জনের কাছ থেকে প্রায় ৪ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। চাকরি তো দূর অস্ত, বারবার চেয়েও সেই টাকা আর ফেরত পাননি ওই ৪৫ জন।

তারপর? অভিযোগ, বৃহস্পতিবার পলাশডিহা এলাকা থেকে একেবারেই ফিল্মি কায়দায় অভিযুক্তের প্রৌঢ়া মা-কেই অপহরণ করেন প্রতারিতরা। খবর পৌঁছয় থানায়। ঘণ্টা তিনেকের মধ্যে মুর্শিদাবাদের সালার থেকে ওই বৃদ্ধাকে উদ্ধার করে পুলিস। ধরা পড়ে ১৪ জন। বাজেয়াপ্ত করা হয় ২ গাড়িও।

আরও পড়ুন: Jalpaiguri: পেট্রল পাম্পে দেওয়া হচ্ছে জল! বিকল একের পর এক বাইক, স্কুটি...

এদিন ধৃতদের পেশ করা হয় দুর্গাপুর মহকুমা আদালতে। স্রেফ চাকরির নামে প্রতারণার কারণেই এই অপহরণ? নাকি নেপথ্যে অন্য কারণ? তদন্তে নেমেছে দুর্গাপুর থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.