Jalpaiguri: পেট্রল পাম্পে দেওয়া হচ্ছে জল! বিকল একের পর এক বাইক, স্কুটি...

মাথায় হাত মোটরবাইক মালিকদের। ইঞ্জিন নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা করছেন অনেকেই।

Updated By: Apr 28, 2023, 08:24 PM IST
Jalpaiguri: পেট্রল পাম্পে দেওয়া হচ্ছে জল! বিকল একের পর এক বাইক, স্কুটি...

প্রদ্য়ুৎ দাস: পেট্রলের বদলে ভরে দেওয়া হচ্ছিল জল! তারপর? গন্তব্যের দিকে রওনা হতেই মাঝ-রাস্তাতেই স্টার্ট বন্ধ একের এক বাইক, স্কুটির। কেন? পেট্রল পাম্পের মালিক বেপাত্তা। আজবকাণ্ড জলপাইগুড়িতে।

 রাস্তায় এখন দু'চাকার ছড়াছড়ি। বাস-ট্রামে ভিড় এড়িয়ে দ্রুত গন্তব্যে পৌঁছতে বাইক কিংবা স্কুটিতে সওয়ান হন অনেকেই। বাদ যান না মহিলারাও। 

অভিযোগ, জলপাইগুড়ি শহরের ৩ নম্বর গুমটি এলাকার একটি পেট্রোল পাম্প যাঁরা গিয়েছে, তাঁদের নাকি পেট্রলের বদলে জল দেওয়া হচ্ছিল। ফলে মাথা হাত পড়েছে মোটরবাইক মালিকদের। ইঞ্জিন নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা করছেন অনেকেই।

আরও পড়ুন: Thunderstorm: বাংলার বৃষ্টি-বিপদ বজ্রপাত! কী ভাবে বাঁচবেন?

এদিকে এই ঘটনার পর শহরের বিভিন্ন গ্যারেজে রীতিমতো ভিড় জমে যায়।  ৩ নম্বর গুমটি এলাকার ওই পেট্রল পাম্প থেকে তেল কিনেছিলেন চিত্রা রায় ও বান্টি দাস নামে দু'জন। তাঁদের দাবি, বাড়ির ফেরার পথে মাঝ-রাস্তায় স্টার্ট বন্ধ হয়ে যায় গাড়ি। এরপর যখন গাড়িটি গ্যারেজে নিয়ে যান, তখন দেখা যায়, ইঞ্জিনে পেট্রলের বদলে ঢেলে দেওয়া হয়েছে জল!বস্তুত, ঘটনাটি স্বীকার করে নিয়েছেন পেট্রল পাম্পের এক কর্মীও। মালিক বেপাত্তা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.