সাংসদ নাচলেন ‘তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত’, হাততালি দিলেন রবিনা

শুরুর দিনেই জমে গেল ‘নালে ঝোলে’।

Updated By: Jan 18, 2019, 02:07 PM IST
সাংসদ নাচলেন ‘তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত’, হাততালি দিলেন রবিনা

নিজস্ব প্রতিবেদন: শুরুর দিনেই জমে গেল ‘নালে ঝোলে’। খাওয়া দাওয়ার মেলায় কোমর দুলিয়ে চর্চায় চলে এলেন দমদম লোকসভা কেন্দ্রের সাংসদ সৌগত রায়। নয়ের দশকের হিট ছবি মোহরা-র সুপারহিট গান ‘তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত’-এ নাচলেন মাস্টারমশাই। সেটাও আবার কি না রবিনা টন্ডনের সামনেই। যা দেখে হেসে ফেলেছেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। একটা সময় মুখে হাত দিয়ে হাসি চাপতেও দেখা যায়। ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। শয়ে শয়ে দর্শকের ক্যামেরা বন্দি হয়ে গিয়েছে সৌগত রায়ের ডান্স ভিডিয়ো।

আরও পড়ুন- ১২৫টির বেশি আসন পাবে না বিজেপি, আঞ্চলিক দলগুলিই নির্ধারক: মমতা

পরে ব্রাত্য বসুকেও সেই গানে তাল মেলাতে অনুরোধ করেন সৌগত রায় এবং রবিনা টন্ডন। তিনি চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান এবং হাততালিও দেন। তবে ৭২ বছর বয়সী সাংসদের মধ্যে যে উচ্ছ্বাস ছিল, তা একেবারেই চোখে পড়েনি ৫০ ছুঁইছুঁই বিধায়কের মধ্যে। তিনি স্রেফ মধ্যমণি হয়ে দাঁড়িয়েই ছিলেন।  

উল্লেখ্য, প্রতিবছরের মতো এবারও খাদ্যমেলার আয়োজন করেছেন ব্রাত্য বসু। বৃহস্পতিবার দমদমে সেই খাদ্যমেলার উদ্বোধন হয়ে গেল। দমদম খাদ্যমেলার উদ্বোধনে  এসেছিলেন বলিডিভা রবিনা টন্ডন। সেখানে উপস্থিত ছিলেন এই খাদ্যমেলার পৃষ্ঠপোষক তথা পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী ব্রাত্য বসু। উপস্থিত ছিলেন এলাকার সাংসদ অধ্যাপক সৌগত রায় ও রাজ্য সরকারের খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকও।

.