প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, বিক্ষোভের মুখে পড়লেন খোদ সাংসদ সৌগত রায়

উত্তর দমদম পৌরসভার কিছু কাজের ঠিকাদারের বরাত পাওয়া গিয়ে বিবাদের সূত্রপাত। এই ইস্যুকে কেন্দ্র করে চেয়ারম্যান কল্যাণ কর ও ভাইস চেয়ারম্যান শেখ নাজিমুদ্দিনের মধ্যে মতানৈক্য তৈরি হয়। 

Updated By: May 23, 2018, 04:49 PM IST
প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, বিক্ষোভের মুখে পড়লেন খোদ সাংসদ সৌগত রায়

নিজস্ব প্রতিবেদন: চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের গোষ্ঠীদ্বন্দ্বে অশান্ত উত্তর দমদম পুরসভা। বিক্ষোভের মুখে খোদ সাংসদ সৌগত রায়। বিরাটিতে রাস্তা অবরোধ ভাইস চেয়ারম্যানের অনুগামীদের। পাল্টা থানা ঘেরাও চেয়ারম্যান অনুগামীদের। ভাঙচুর পুলিসের গাড়িও। গোটা ঘটনাকে ঘিরে দিনভর উত্তপ্ত উত্তর দমদম এলাকা।

আরও পড়ুন: রাজ্য পুলিসের ডিজি থাকছেন না সুরজিত্ কর পুরকায়স্থ

উত্তর দমদম পৌরসভার কিছু কাজের ঠিকাদারের বরাত পাওয়া গিয়ে বিবাদের সূত্রপাত। এই ইস্যুকে কেন্দ্র করে চেয়ারম্যান কল্যাণ কর ও ভাইস চেয়ারম্যান শেখ নাজিমুদ্দিনের মধ্যে মতানৈক্য তৈরি হয়। বুধবার ভাইস চেয়ারম্যান চেয়ারম্যানের ঘরে ঢুকতে গেলে দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে।  ভাইস চেয়ারম্যানকে বাধা দেওয়ার অভিযোগ ওঠে চেয়ারম্যান অনুগামীদের মধ্যে। শুরু হয় দুপক্ষের মধ্যে হাতাহাতি। ভাইস চেয়ারম্যানকে মারা হয় বলেও অভিযোগ। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান ভাইস চেয়ারম্যানের অনুগামীরা। পাল্টা থানায় গিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন চেয়ারম্যানের অনুগামীরা। ঘটনার খবর শুনে থানায় পৌঁছন সাংসদ সৌগত রায়। তাঁকেই থানায় ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। পুলিসের কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: লাগামছাড়া পেট্রোল-ডিজেলের দাম, বড় পদক্ষেপ ডিলারদের

গোটা ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ সাংসদ সৌগত রায়। তিনি বলেন, ‘‘পৌরসভার অন্দরে যে এমনটা হতে পারে, তা ভাবা যায় না। এই ঘটনা অত্যন্ত লজ্জার। কয়েকজন দুষ্কৃতী ভাইস চেয়ারম্যানের ওপর হামলা করেছে। আমরা লজ্জিত।’’ ঘটনায় নিমতা থানায় এফআইআর দায়ের করেন ভাইস চেয়ারম্যান। আপাতত দুই ঠিকাদারকে গ্রেফতার করা হয়েছে।

.