নিছক দুর্ঘটনা নয়, খুন করা হয়েছে বিজেপির জেলা সভাপতিকে, বিস্ফোরক মুকুল

শুক্রবার মধ্যরাতে কলকাতা থেকে শিলিগুড়ি ফেরার পথে বহরমপুরের ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হয় শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরীর।

Updated By: Dec 7, 2019, 10:46 PM IST
নিছক দুর্ঘটনা নয়, খুন করা হয়েছে বিজেপির জেলা সভাপতিকে, বিস্ফোরক মুকুল

নিজস্ব প্রতিবেদন: খুন করা হয়েছে শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরীকে। তাঁর শোকসন্তপ্ত স্ত্রীর সঙ্গে দেখা করার পর অভিযোগ করলেন বিজেপি মুকুল রায়। দুর্ঘটনার পর প্রশাসনের তত্পরতা নিয়েও তুললেন প্রশ্ন।          

শুক্রবার মধ্যরাতে কলকাতা থেকে শিলিগুড়ি ফেরার পথে বহরমপুরের ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হয় শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরীর। সন্ধেয় পরিবারের পাশে থাকতে প্রয়াত নেতার বাড়িতে গিয়েছিলেন মুকুল রায় ও দার্জিলিঙের সাংসদ রাজু বিস্ত। বেরিয়ে এসে মুকুল রায় দাবি করেন, হত অভিজিৎ রায়চৌধুরীর স্ত্রী বলেছেন, এটা নিছক দুর্ঘটনা নয়, খুন করা হয়েছে তাঁর স্বামীকে। 

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুর্ঘটনার প্রসঙ্গ টেনে মুকুল রায় বলেন,''একটি দুর্ঘটনায় চোখে আঘাত লেগেছিল। সেই সময় রাজ্য সরকার যেভাবে তল্লাসি শুরু করেছিল, তার বিন্দুমাত্রও দেখা গেল না অভিজিৎ রায়চৌধুরীর দুর্ঘটনায়। যাই ঘটনা ঘটে থাকুক না কেন, তার স্বচ্ছ তদন্ত হওয়া প্রয়োজন। ওকে একাধিকবার চমক-ধমক দিয়েছিল শাসক দলের।'' 

শুক্রবার রাতে  বহরমপুরের ৩৪ নম্বর জাতীয় সড়কে উলটোদিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর গাড়ির। দুর্ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলেন চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গাড়িতে থাকা বাকিরা চোট পেয়েছেন। সূত্রের খবর, গাড়ির চালক সুস্থ রয়েছেন। বলে রাখি, শুক্রবারই দ্বিতীয়বারের জন্য শিলিগুড়ির জেলা সভাপতি নির্বাচিত হয়েছিলেন অভিজিৎবাবু।  

আরও পড়ুন- রাহুলের ভুল নয় বাংলায়, পঞ্চায়েত থেকে শিক্ষা- রণনীতি বদলে ফেলছে তৃণমূল