close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মমতার সভার ২৪ ঘণ্টাও কাটেনি, সভাস্থলেই হরিণঘাটা পুরসভা ছিনিয়ে নিলেন মুকুল

আরও একটা পুরসভা দখল করল বিজেপি। 

Updated: Jun 15, 2019, 11:49 PM IST
মমতার সভার ২৪ ঘণ্টাও কাটেনি, সভাস্থলেই হরিণঘাটা পুরসভা ছিনিয়ে নিলেন মুকুল

নিজস্ব প্রতিবেদন: ঠিক একদিন আগে যেখানে সভা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঠিক সেইখানেই অর্থাত্‍ কাঁচরাপাড়ার আদর্শ সংঘের মাঠে তৃণমূলের হাত থেকে হরিণঘাটা পুরসভা ছিনিয়ে নিলেন মুকুল রায়। 

২৪ ঘণ্টা আগে সভা করে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুকুল রায়, অর্জুন সিংদের হুঁশিয়ারিও দিয়েছেন। এমনকি দলকে নির্দেশ দিয়েছেন, বিজেপি একটা সভা করলে পাল্টা ১০টা সভা করতে হবে। ২৪ ঘণ্টাও কাটেনি। এর মধ্যেই কাঁচরাপাড়ার আদর্শ সংঘের মাঠে সভা করে মমতাকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিল গেরুয়া শিবির। সভায় ছিলেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর, বারাকপুরের সাংসদ অর্জুন সিং ও মুকুল রায়রা। ওই সভাতেই আরও একটি পুরসভা দখলের কথা ঘোষণা করলেন বিজেপি নেতারা। আদর্শ সংঘের মাঠে সভায় হরিণঘটা পুরসভা ৯ জন কাউন্সিলর যোগ দিলেন বিজেপিতে। পুরসভার ১৭ জন কাউন্সিলরের মধ্যে নয় জন বিজেপিতে যোগ দেওয়ায় পুরসভায় সংখ্যাগরিষ্ঠ বিজেপিই।

দিল্লিতে মুকুল-শুভ্রাংশুর হাত ধরে কাঁচরাপাড়া, হালিশহর ও নৈহাটির মোট ৬৩জন কাউন্সিলর দলবদল করেছেন। এদিকে ভাটপাড়াতেও তৃণমূল কাউন্সিলরদের টেনে নিয়েছেন অর্জুন সিং। ৩৫টি ওয়ার্ডের ভাটপাড়া পুরসভায় বিজেপি কাউন্সিলরের সংখ্যা বেড়ে হয়েছে ২৫। দার্জিলিং পুরসভার ১৭ জন কাউন্সিলর যোগদান করেছেন বিজেপিতে। লোকসভা ভোটের পর একের পর এক পুরসভায় ভাঙন ধরাচ্ছেন মুকুল রায়।  

আরও পড়ুন- মুখ্যমন্ত্রীর কাছে ইগোর লড়াই, আমাদের কাছে বাঁচার লড়াই, জানালেন জুনিয়র ডাক্তাররা