close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মুখ্যমন্ত্রীর কাছে ইগোর লড়াই, আমাদের কাছে বাঁচার লড়াই, জানালেন জুনিয়র ডাক্তাররা

নিজেদের অবস্থানে অনড় এনআরএসের জুনিয়র ডাক্তাররা। 

Updated: Jun 15, 2019, 11:22 PM IST
মুখ্যমন্ত্রীর কাছে ইগোর লড়াই, আমাদের কাছে বাঁচার লড়াই, জানালেন জুনিয়র ডাক্তাররা

নিজস্ব প্রতিবেদন: অচলাবস্থা কাটাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কোর্টে বল ঠেলে দিলেন জুনিয়র ডাক্তাররা। রাতে সাংবাদিক বৈঠকে জুনিয়র ডাক্তারদের প্রতিনিধি জানালেন, সাধারণ মানুষের কথা ভেবে দুঃখিত। আমরা সত্যিই অধীর আগ্রহে অপেক্ষা করছি। কাজে যোগদান করতে চাই। চাই না অচলাবস্থা চলুক। এটা আমাদের আবেদন। এটা মনের কথা। আমরা খুব তাড়াতাড়ি কাজে ফিরতে চাই। মাননীয়া আজ বললেন স্বাস্থ্য ব্যবস্থা এভাবে চলতে পারে না। আমরাও বিশ্বাস করি। ৫ দিন ওপিডি বন্ধ। আমরা সেটা চাই না। ওনার কাছে যেটা ইগোর লড়াই, আমাদের কাছে বাঁচার লড়াই।         

ডাক্তারদের সব দাবি মেনে নেওয়া হয়েছে বলে নবান্নে সাংবাদিক বৈঠকে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই দাবি খণ্ডন করে আন্দোলনকারীদের প্রতিনিধি জানালেন, উনি বলেছেন, আমাদের সমস্ত দাবি মেনে নিয়েছেন। আমাদের কোনও প্রতিনিধি যাননি। তাহলে আমাদের দাবি কী করে মেনে নিলেন? কীভাবে ওনার কাছে পৌঁছল? 

জুনিয়র ডাক্তারদের বক্তব্য, অচলাবস্থা কাটাতে হবে মুখ্যমন্ত্রীকে। সর্বোপরি আমরা যেটা চাই না, সেটা হচ্ছে সাধারণ মানুষ আর যাতে কষ্ট না পাক। আমাদের ততটা বুক ফাটছে, যতটা আপনাদের বাড়ির লোক অসুস্থ হয়ে কাঁদছে। আপনাদের কাছে ক্ষমা চাইছি। আমি কাউকে দোষারোপ করছি না। ক্ষমা চেয়ে নিচ্ছি। মাননীয়া যথেষ্ট বুদ্ধিমতী। সবার মাতৃসম। আশা করি, বিবেচনা করবেন। আলোচনার পথ খোলা রেখেছি। আপনি একটু হাত বাড়ান আমরা দশটা হাত বাড়িয়ে দেব।

আরও পড়ুন- SSKM-এ আমাকে ধাক্কা দেওয়া হয়েছে, এজিনিস অন্য কোথাও হলে অনেক অ্যাকশন হত: মমতা