মৌসম-দীনেশের মনোনয়নে একাধিক অসংগতি! প্রশ্ন তুলে সরব বামেরা

তবে মৌসম  নুর এবং দীনেশ বাজাজ ছাড়া বাকিদের মনোনয়ন গৃহীত হয়েছে। 

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Mar 16, 2020, 03:30 PM IST
মৌসম-দীনেশের মনোনয়নে একাধিক অসংগতি! প্রশ্ন তুলে সরব বামেরা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যসভা ভোটে তৃণমূলের প্রার্থী মৌসম নুর এবং নির্দল প্রার্থী দীনেশ বাজাজের মনোনয়ন নিয়ে প্রশ্ন। আজ রাজ্যসভায় স্ক্রুটিনির সময় প্রশ্ন তুলল বামেরা। তৃণমূলের দীনেশ বাজাজ ছাড়া বাকি সকলের মনোনয়ন নিয়েই পাল্টা হলফনামা দেয় তারা। তবে মৌসম  নুর এবং দীনেশ বাজাজ ছাড়া বাকিদের মনোনয়ন গৃহীত হয়েছে। 

আরও পড়ুন: করোনার আতঙ্কে বিধানসভায় জারি একাধিক নিষেধাজ্ঞা, কাল থেকে মুলতবি অধিবেশন

আর এই দুজনের ক্ষেত্রে একাধিক অভিযোগ তোলে বামেরা। বাজাজের ক্ষেত্রে দাখিল করা নথি ম্যাজিস্ট্রেটকে দিয়ে এফিডেভিট করানো হয়নি। এলাকার রিটার্নিং অফিসারের কাগজ জমা না দেওয়ার অভিযোগ ওঠে। 

দীনেশ বাজাজ জানিয়েছেন, পরে সব নথিই দিয়েছেন তিনি। দীনেশ বাজাজের পরিবহণ নিগমের চেয়ারম্যান থাকা নিয়েও প্রশ্ন উঠেছে। বাজাজ জানিয়েছেন, তিনি ইস্তফা দিয়েছেন। আগামীকাল ১টায় তাঁর মনোনয়ন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। 

আরও পড়ুন: করোনা ঠেকাতে বাড়তি সতর্কতা ট্রেনে, কামরাকে জীবানুমুক্ত করতে একাধিক ব্যবস্থা কর্তৃপক্ষের

অন্যদিকে মৌসম নুরের নাম নিয়ে প্রশ্ন তোলে বামেরা। বিষয়টির ব্যাখা দিয়েছেন তৃণমূল প্রার্থী। মৌসমের ফৌজদারি মামলা সংক্রান্ত তথ্য নির্দিষ্ট সময়সীমার মধ্যে ওয়েবসাইটে দেওয়া হয়নি বলে অভিযোগ ওঠে। সে তথ্যও পরে তিনি দিয়েছেন। তাঁর সম্পত্তি সংক্রান্ত একটি বিষয় নিয়েও প্রশ্ন রয়েছে। আগামিকাল সকাল সোয়া এগারোটায় চূড়ান্ত সিদ্ধান্ত। 

.