Municipal Election 2022: জলপাইগুড়িতে ছাপ্পা ভোট! খবর করতে গিয়ে আক্রান্ত জি ২৪ ঘণ্টা-র সাংবাদিক

পুলিসের সামনেই হামলা, ইটবৃষ্টি।

Updated By: Feb 27, 2022, 04:19 PM IST
Municipal Election 2022: জলপাইগুড়িতে ছাপ্পা ভোট! খবর করতে গিয়ে আক্রান্ত জি ২৪ ঘণ্টা-র সাংবাদিক

নিজস্ব প্রতিবেদন: পুরভোটে অশান্তি, ভোট লুট! জলপাইগুড়িতে খবর করতে গিয়ে আক্রান্ত জি ২৪ ঘণ্টা। সাংবাদিক প্রদ্যুৎ দাসের মাথায়-বুকে এলোপাথারি লাথি। ভেঙে দেওয়া হল বুম ও ক্যামেরা। তাও আবার পুলিসের সামনেই!

পুরভোটকে কেন্দ্র করে উত্তপ্ত গোটা রাজ্য। কম-বেশি অশান্তি চলছে সর্বত্রই। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে আবার বুথের সামনে গুলিও চলেছে! শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাস ও ছাপ্পা ভোটের অভিযোগ করেছে বিরোধীরা। বিজেপির লালবাজার অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটেছে কলকাতায়। নির্বাচন কমিশনের সামনে বিক্ষোভ দেখিয়েছে কংগ্রেসও।

আরও পড়ুন: Kamarhati: বাইরে থেকে এসে তাণ্ডব! রাস্তায় ফেলে বহিরাগতকে বেধড়ক মার কামারহাটিতে

জলপাইগুড়িতে কিন্তু সকাল থেকে ভোটগ্রহণ চলছিল শান্তিতেই। বেলার দিকে শহরের ১ নম্বর ওয়ার্ডে ছাপ্পা ভোটের অভিযোগ ওঠে। খবর পেয়ে স্থানীয় ইন্দিরা কলোনির একটি বুথে যান সাংবাদিক প্রদ্যুত দাস। সেখানে গিয়ে দেখেন, বুথের ভিতরে ঢুকে পড়েছে বহিরাগতরা। ভোটগ্রহণ বন্ধ, চলছে দেদার ছাপ্পা ভোট। এরপর যখন সেই ঘটনার পর ছবি তুলতে যান, তখন প্রদ্যুতের উপর চড়াও হন দুষ্কৃতীরা। রেহাই পাননি ক্যামেরাম্যানও। ইটবৃষ্টির মাঝে কোনওরকমে এলাকা ছাড়েন দু'জনে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.