Dinhata Shooting: পুরভোটের আগে উত্তপ্ত দিনহাটা, তৃণমূল প্রার্থীর স্বামীকে লক্ষ্য করে চলল 'গুলি'

আহতকে দিনহাটা হাসপাতাল থেকে কোচবিহারের রেফার করা হয়েছে

Updated By: Feb 19, 2022, 03:40 PM IST
Dinhata Shooting: পুরভোটের আগে উত্তপ্ত দিনহাটা, তৃণমূল প্রার্থীর স্বামীকে লক্ষ্য করে চলল 'গুলি'

নিজস্ব প্রতিবেদন: দিনহাটায় পুরভোটের উত্তেজনার মধ্য়েই চলল গুলি। এমটাই অভিযোগ তৃণমূলের। 'গুলিবিদ্ধ' তৃণমূল প্রার্থীর স্বামী। এনিয়ে তুমুল উত্তেজনা দিনহাটায়। থানায় গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন তৃণমূল সমর্থকরা। অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। সব অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির।

দিনহাটার(Dinhata) ৭ নম্বর ওয়ার্ডে ওই ঘটনা ঘটেছে। গুলি লেগেছে বিজু দাস নামে এক তৃণমূল কর্মীর পেটে। তাঁর স্ত্রী মিঠু দাস এবার পুরভোটে তৃণমূল কংগ্রেসের প্রার্থী। সঙ্গে সঙ্গেই বিজুকে হাসপাতালে ভর্তি করা হয়। থানায় গিয়ে পুলিসের সঙ্গে কথা বলছেন তৃণমূল নেতা উদয়ন গুহ।

গুলিচালনার ঘটনা নিয়ে উদয়ন গুহ(Udayan Guha) জি ২৪ ঘণ্টাকে বলেন, এলাকার সমাজ বিরোধী হিসেবে পরিচিত অজয় রায় সম্প্রতি বিজেপিতে যোগ দেয়। বিধানসভা নির্বাচনের পরে ও আমার উপরে হামলা চালায়। গুরুতর আহত হই। কিন্তু পুলিসের নজর এড়িয়ে সে দিনহাটা ছেড়ে বেরিয়ে যায়। আজ কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা নিয়ে সে দিনহাটায় ঢোকে। দিনহাটার কিছু লোকের কাছ থেকে ও টাকা নিয়েছিল। চাকরি দেওয়ার নাম করে বা জমিজমা সংক্রান্ত বিষয়ে ও বহু লোকের কাছ থেকে তুলেছিল অজয়। যারা টাকা দিয়েছিল তারা ওর বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ দেখায়। সেই সময় ওর বাড়ির ভেতরে ছিল সমাজবিরোধীরা। সেখান থেকেই পাথর, গুলি ছোড়া হয়। তাতেই আহত হয়েছেন বিজু দাস। তার পেটে গুলি লাগে। তাকে দিনহাটা হাসপাতাল থেকে কোচবিহারের রেফার করা হয়েছে।

এদিকে, বিজেপির তরফে বলা হয়েছে, ওই ঘটনার সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। বরং তৃণমূলের অন্য একটি গোষ্ঠী ওই ঘটনার সঙ্গে জড়িত। এনিয়ে তুফানগঞ্জের(Tufanganj) বিধায়ক মালতী রাভা বলেছেন, এসব ভিত্তিহীন অভিযোগ। তৃণমূলের সন্ত্রাসে বিজেপির প্রার্থীরা তাদের মনোনয়ন প্রত্যাহার করতে বাধ্য হয়েছেন। সেখানে কীভাবে বিজেপি তৃণমূল কর্মীর উপরে আক্রমণ করবে। এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল। পুরভোটে প্রার্থী দেওয়াকে কেন্দ্র করে দলের বহু নেতা নির্দল হিসেবে দাঁড়িয়েছেন। দলের ৪৪ জন নেতাকে বহিস্কার করা হয়েছে। এরই প্রতিফলন দিনহাটার এই গুলি। নিজেদের গোষ্ঠী কোন্দল অন্যদিকে ঘোরানোর জন্য়ই বিজেপির বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে।

.আরও পড়ুন-CAA: রাজ্য না চাইলেও এখানে CAA লাগু হবে; দাবি সুকান্তর, গুজরাটে হয়েছে? পাল্টা অধীরের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.