Municipal Election 2022: চন্দ্রকোনায় মায়ের প্রচারে বিধায়ক ছেলে, পুজো দিয়ে শুরু করলেন বাড়ি বাড়ি প্রচার

৮ নং ওয়ার্ড বিধায়ক অরূপ ধাড়ার(Arup Dhara) নিজের ওয়ার্ড

Updated By: Feb 10, 2022, 02:48 PM IST
Municipal Election 2022: চন্দ্রকোনায় মায়ের প্রচারে বিধায়ক ছেলে, পুজো দিয়ে শুরু করলেন বাড়ি বাড়ি প্রচার

নিজস্ব প্রতিবেদন: মায়ের হয়ে প্রচারে নামলেন বিধায়ক পুত্র। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে এবার তৃণমূলের প্রার্থী হয়েছেন তৃণমূল বিধায়ক অরূপ ধাড়ার মা মেনকা ধাড়া।  মনোনয়ন দাখিলের কাজ শেষ হতেই রাস্তায় নেমে প্রচার শুরু করলেন তৃণমূল বিধায়ক(TMC MLA)।

বৃহস্পতিবার চন্দ্রকোনা পুরসভার(Chandrakona Municipality) ৮ নম্বর ওয়ার্ডের জয়ন্তীপুর শিব মন্দিরে দলীয় সমর্থক ও মায়ের সঙ্গে এজে পুজো দেন অরূপবাবু। তারপরই ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি প্রচার শুরু করলেন মেনকা ধাড়া।  তৃণমূল প্রার্থীর হয়ে এখনও দেওয়াল লিখন চলছে। সেইসব জায়গায় গিয়ে কর্মী-সমর্থকদের উত্সাহ দেওয়ার পাশাপাশি বাড়ি বাড়ি গিয়ে কথা বলেন ভোটদাতাদের সঙ্গে।

উল্লেখ্য,৮ নং ওয়ার্ড বিধায়ক অরূপ ধাড়ার(Arup Dhara) নিজের ওয়ার্ড। বিধায়ক হওয়ার আগে অরূপ বাবু ২০১৫ সালের পুরসভা নির্বাচনে এই ৮ নম্বর ওয়ার্ড থেকে জিতে চন্দ্রকোনা পৌরসভার চেয়ারম্যান ও পরে প্রশাসকের দায়িত্ব সামলেছেন।

আরও পড়ুন-'পুরভোটে অশান্তি হলেই ব্যক্তিগতভাবে দায়ী থাকবেন কমিশনার', বাহিনী মামলায় 'কড়া' নির্দেশ হাইকোর্টের

২০২১ বিধানসভা নির্বাচনে চন্দ্রকোনা বিধানসভায় তৃণমূলের হয়ে লড়ে বিধায়ক হন অরূপ ধাড়া। এবার পুরভোটে তার নিজের ৮ নং ওয়ার্ডে মা মেনকা ধাড়া দলের টিকিট পাওয়ায় অন্যান্য প্রার্থীদের প্রচারে সময় দেওয়ার পাশাপাশি প্রার্থী নিজের মাকে জেতানোর লক্ষ্য জোরকদমে প্রচারে নামলেন বিধায়ক পুত্র।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.