Balurghat: পার্থর কথায় কাজ হল, শশী পাঁজার উপস্থিতিতে ভোটে না লড়ার কথা ঘোষণা তৃণমূলের বিক্ষুব্ধ প্রার্থীর

টিকিট না পেয়ে বালুরঘাটের ৯ ও ৭ নম্বর ওয়ার্ড নির্দল হিসেব মনোনয়ন দাখিল করেছিলেন দলের দুই নেতা

Updated By: Feb 16, 2022, 05:48 PM IST
Balurghat: পার্থর কথায় কাজ হল, শশী পাঁজার উপস্থিতিতে ভোটে না লড়ার কথা ঘোষণা তৃণমূলের বিক্ষুব্ধ প্রার্থীর

নিজস্ব প্রতিবেদন: পুরভোটে তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশ হওয়ার পর দলের নেতা-কর্মীদের অসন্তোষ প্রকাশ্যে চলে এসেছিল। অনেকে দলের প্রার্থীতালিকার বাইরে গিয়ে মনোনয়নও দাখিল করে দেন। এরকম এক পরিস্থিতিতে পার্থ চট্টোপাধ্যায় ঘোষণা করে দেন, যারা নির্দল হিসেবে বা দলের প্রার্থীতালিকার বাইকে গিয়ে মনোনয়ন দাখিল করেছেন তাদের ৪৮ ঘণ্টা সময় দেওয়া হল। তারা দলের নেতাদের সঙ্গে কথা বলে দলের প্রার্থীকে সমর্থন দেওয়ার কথা ঘোষণা করুন। তা না হলে দল তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে। পার্থ চট্টোপাধ্যায়ের(Partho Chatterjee) সেই কথা কাজ হল।

টিকিট না পেয়ে বালুরঘাটের(Balurghat Municipality Election) ৯ ও ৭ নম্বর ওয়ার্ড নির্দল হিসেব মনোনয়ন দাখিল করেছিলেন দলের দুই নেতা। পার্থর ঘোষণার পর মনোনয়ন প্রত্যাহার করেছেন ৭ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী। বুধবার মন্ত্রী শশী পাঁজার(Shashi Panja) উপস্থিতিতে নির্বাচনে না লড়ার কথা ঘোষণা করলেন ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী ঝুমুর বিশ্বাস। একইসঙ্গে তিনি লিখিত ঘোষণা করেন, দলের হয়ে কাজ করতে চান। তবে পুরভোটে প্রচার করবেন না।

আরও পড়ুন-অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া কী? বাপ্পি লাহিড়ির মৃত্যুতে গুগলে সবচেয়ে বেশি সার্চ ভারতীয়দের

বালুরঘাটে বিরোধীদের পতাকা, ফেস্টুন ছেঁড়ার অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে। এনিয়ে প্রশ্ন করা হলে শশী পাঁজা বলেন, তৃণমূল কংগ্রেসের কর্মী-প্রার্থীরা প্রচারের কাজে ব্যাস্ত। অন্য কোনও দলের ফ্ল্যাগ ছেঁড়ার সময় তাদের নেই। এসব করে কিছু কাজও হয় না। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে সামনে রেখে তৃণমূল কংগ্রেস লড়াই করছে। মানুষের উপরে তাদের ভরসা রয়েছে। মানুষই সিদ্ধান্ত নেবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.