Gariahat Murder : পুরনো প্রতিহিংসা থেকেই কি সুবীর চাকিকে খুন ভিকির?

বছর খানেক আগে ভিকির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সুবীর চাকি।

Updated By: Oct 23, 2021, 10:53 AM IST
Gariahat Murder : পুরনো প্রতিহিংসা থেকেই কি সুবীর চাকিকে খুন ভিকির?

নিজস্ব প্রতিবেদন : পুরনো প্রতিহিংসা থেকেই কি সুবীর চাকিকে খুন ভিকির? কর্পোরেট কর্তা সুবীর চাকির খুনের তদন্তে নেমে এই প্রশ্ন-ই ভাবাচ্ছে তদন্তকারীদের। রবিবার গড়িয়াহাটের কাঁকুলিয়ায় কর্পোরেট কর্তা সুবীর চাকি এবং তাঁর গাড়িচালক রবীন মণ্ডল খুন হন। সেই খুনের ঘটনায় প্রথমে পরিচারিকা মিঠুকে গ্রেফতার করে পুলিস। ধৃতকে জেরা করে পুলিস জানতে পারে, মিঠুর বড় ছেলে ভিকি-ই এই হত্যাকাণ্ডের মূল পান্ডা।

এখন তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে যে, বছর খানেক আগে বাবা সুভাস হালদারকে নিয়ে সুবীর চাকির বাড়ির কেনার জন্য গিয়েছিল ভিকি। পুরো বাড়ির কেনার সামর্থ্য ভিকির ছিল না। কিন্তু তা হলেও ২৫ লক্ষ টাকা দিয়ে কাকুলিয়ার ওই বাড়ির একতলা কিনতে চেয়েছিল ভিকি। সূত্রের খবর, ভিকির কাছে খবর ছিল যে তার বাবা সুভাষ হালদারের কাছে ১৫ থেকে ২০ লক্ষ টাকা আছে। সেই টাকা দিয়েই সুবীর চাকির বাড়ির একতলা কিনতে চেয়েছিল সে। কিন্তু কোনও একটি অংশ নয়, কিনতে হলে পুরো বাড়ি-ই কিনতে হবে, একথা জানিয়ে সেইসময় ভিকির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সুবীর চাকি।

আরও পড়ুন, Newborn's Death: জ্বর-শ্বাসকষ্ট সমস্যায় ৯ সদ্যোজাতের মৃত্যু বর্ধমান মেডিক্যালে

আর এখান থেকেই দানা বাঁধছে প্রতিহিংসা চরিতার্থ করার সম্ভাবনার কথা। তদন্তকারীরা মনে করছেন, সুবীর চাকিকে খুনের পিছনে তাহলে শুধুই কি লুঠের উদ্দেশ্য ছিল? নাকি উচ্চাকাঙ্খী ভিকির এই পরিকল্পনার পিছনে পুরোনো প্রতিহিংসাও কাজ করেছিল? উত্তর পেতে মূল অভিযুক্ত ভিকির খোঁজে হন্যে পুলিস। মা মিঠু সহ ভিকির আরও ২ সহযোগী পুলিসের জালে ধরা পড়লেও, ভিকি এখনও পলাতক।

আরও পড়ুন, Gariahat Murder : 'খুন করে টাকা আনব', মা রাজি হতেই ছেলের কার্যসিদ্ধি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.