Murshidabad: ভয়ংকর! ৩ শিশুকে সটান গঙ্গায় ছুঁড়ে ফেলে দিল এক জওয়ান! তারপর?

CISF Jawan Throws Kids into Canal in Samsherganj: জওয়ান শিশুদের ছুড়ে ফেলল নদীতে। রবিবার বিকেলের এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় সামশেরগঞ্জ থানার মালঞ্চ সিআইএসএফ ঘাটে। স্থানীয় মানুষজনের তৎপরতায় তিন শিশুকেই জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়। গ্রেফতার করা হয় ওই জওয়ানকে।

Updated By: Aug 14, 2023, 04:09 PM IST
Murshidabad: ভয়ংকর! ৩ শিশুকে সটান গঙ্গায় ছুঁড়ে ফেলে দিল এক জওয়ান! তারপর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্যানেলের ধারে খেলা করছিল তারা। তিনটি শিশু। সহসা তাদের গঙ্গায় ছুঁড়ে ফেলার অভিযোগ উঠল এক সিআইএসএফ জওয়ানের বিরুদ্ধে। গতকাল, রবিবার বিকেলে এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় সামশেরগঞ্জ থানার মালঞ্চ সিআইএসএফ ঘাটে। স্থানীয় মানুষজনের তৎপরতায় তিন শিশুকেই জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়। গ্রেফতার করা হয় ওই জওয়ানকে।

আরও পড়ুন: Malbazar: রাতভর বৃষ্টিতে জলমগ্ন এলাকা, রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ ক্ষিপ্ত জনতার...

প্রতিদিনের মতোই এই ৩ শিশু-- আব্দুল হাদি, বাসির শেখ, ইমতিয়াজ আলি-- ওই ক্যানেলের কাছে খেলছিল। ইমতিয়াজের বয়স ৩ বছর, বাসিরের বয়স ৫ এবং আব্দুলের বয়স ৬। এরা যখন খেলছিল তখন ওই জওয়ান সম্ভবত গান গাইছিল। তার দাবি, বাচ্চাগুলো তাকে নাকি নকল করছিল। তাতে রেগে যায় ওই জওয়ান। স্থানীয়দের দাবি, ঘটনার সময়ে ওই জওয়ান মদ্যপও ছিল। রেগে নাকি সে শিশুদের তুলে ক্যানেলের জলে ফেলে দেয় বলে অভিযোগ। 

খবর পেয়েই ঘটনাস্থলে যায় সামশেরগঞ্জের পুলিস। ঘটনাস্থলকে কেন্দ্র করে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। অভিযুক্ত জওয়ানের শাস্তির দাবিতে উত্তাল হয় এলাকা। বিক্ষোভও দেখান এলাকাবাসীর একাংশ।

আরও পড়ুন: Purulia: অযোধ্যা পাহাড়ের রাস্তা এই বর্ষায় কি বন্ধ হয়ে গেল? বাঘমুন্ডির পথে ধসল পাহাড়...

ফরাক্কা ব্যারেজে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় বাহিনী। সেই অনুসারে সিআইএসএফ জওয়ানেরা ফরাক্কার ফিডার ক্যানেলের দায়িত্বে রয়েছেন। সেখানেই কর্মরত অভিযুক্ত জওয়ানও। ইতিমধ্যেই অভিযুক্ত সিআইএসএফ জওয়ান থাং গুইকে গ্রেফতার করেছে সামসেরগঞ্জ থানার পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.