Murshidabad Shootout: মাছ ধরা থেকে রক্তারক্তি কাণ্ড মুর্শিদাবাদে, চলল গুলি, পরিণতি ভয়ংকর!

জানা যাচ্ছে, দুপক্ষের মধ্যে পুরনো বিবাদ ছিল। জমি-জমা সংক্রান্ত বিবাদ ছিল। শুটআউটের ঘটনায় ইতিমধ্যেই ৩ জনকে আটক করেছে পুলিস।

Updated By: Apr 17, 2023, 10:33 AM IST
Murshidabad Shootout: মাছ ধরা থেকে রক্তারক্তি কাণ্ড মুর্শিদাবাদে, চলল গুলি, পরিণতি ভয়ংকর!

সোমা মাইতি: ফের শুটআউট রাজ্যে। শুটআউটে মৃত ১। আহত ৫। মাছ ধরা নিয়ে বচসা। আর তার জেরেই শুটআউট। শুটআউটের ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সাগর পাড়ায়।

মুর্শিদাবাদের সাগর পাড়া থানার খয়রা মারি বিলে মাছ ধরা নিয়ে বচসা। আর তার জেরেই ভোররাতে শুট আউট । গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন একজন। আহত হয়েছেন আরও ৫ জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আবার আশঙ্কাজনক। আহতরা ডোমকল ও মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জানা গিয়েছে, শুটআউটের ঘটনায় নিহতের নাম ছুন্নত শেখ। বয়স  ৫৯ বছর। গুলি চলার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিসবাহিনী।

ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিস বাহিনী। জানা যাচ্ছে, দুপক্ষের মধ্যে পুরনো বিবাদ ছিল। জমি-জমা সংক্রান্ত বিবাদ ছিল। সেই বিবাদের পরিণতিতেই এঘটনা মনে করছেন স্থানীয়রা। গুলি চালানো ছাড়াও ধারালো অস্ত্র দিয়ে দুপক্ষ একে অপরকে হামলা করে। এই শুটআউটের ঘটনায় ইতিমধ্যেই ৩ জনকে আটক করেছে পুলিস। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

আটকদের জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনাটি বিশদে জানতে চাইছে পুলিস। দু-পক্ষই একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে এই ঘটনায়। শুধু-ই কি জমি সংক্রান্ত পুরনো বিবাদের জেরে এই ঘটনা? মাছ ধরাকে কেন্দ্র করে বচসার ফলেই শুটআউট? নাকি এই ঘটনার পিছনে কোনও রাজনৈতিক যোগও রয়েছে? সবদিক খতিয়ে দেখছে পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

আরও পড়ুন, চোখে জল জ্যাংগোর! সন্তানসম পোষ্য়ের জন্য সুইসাইড নোটে আদরমাখা চিঠি দম্পতির

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.