Malbazar: রুদ্ধদ্বার বৈঠক তৃণমূল নেতৃত্বের, সমস্যার সমাধান মাল পুরসভায়

অসন্তোষে বিদ্ধ তৃণমূল কংগ্রেস রবিবার কাউন্সিলরদের নিয়ে রুদ্ধদার বৈঠক করেন। বৈঠক শেষে যখন একে একে সকলেই বেরিয়ে আসছেন পর্যটক আবাস থেকে তখন তাদের সকলেরই চোখে মুখে স্বস্তির ছাপ। বিদ্রোহী কাউন্সিলাররা চেয়ারম্যানের পাশে দাঁড়িয়েই শোনালেন সকলে মিলে একসঙ্গে মাল শহরের উন্নয়নের কাজ করার কথা।

Updated By: Apr 17, 2023, 10:06 AM IST
Malbazar: রুদ্ধদ্বার বৈঠক তৃণমূল নেতৃত্বের, সমস্যার সমাধান মাল পুরসভায়
নিজস্ব চিত্র

অরূপ বসাক: সকলে মিলে বৈঠকের পরই বরফ গলে জলে পরিণত হলো। একক সিদ্ধান্ত নিয়ে পুরসভার বিভিন্ন কাজ পরিচালনার অভিযোগ তুলে গত বৃহস্পতিবার মালবাজার পুরসভায় ডাকা বোর্ড অফ কাউন্সিলরদের সভায় অনুপস্থিত ছিলেন একাধিক কাউন্সিলর। প্রকাশ্যেই  অসন্তোষ জানিয়েছিলেন পুরসভার চেয়ারম্যানের কাজে। আর এসব অসন্তোষে বিদ্ধ তৃণমূল কংগ্রেস রবিবার কাউন্সিলরদের নিয়ে রুদ্ধদার বৈঠক করেন। বৈঠক শেষে যখন একে একে সকলেই বেরিয়ে আসছেন পর্যটক আবাস থেকে তখন তাদের সকলেরই চোখে মুখে স্বস্তির ছাপ। বিদ্রোহী কাউন্সিলাররা চেয়ারম্যানের পাশে দাঁড়িয়েই শোনালেন সকলে মিলে একসঙ্গে মাল শহরের উন্নয়নের কাজ করার কথা।

পুরসভার চেয়ারম্যান স্বপন সাহা বলেন, ‘সম্প্রতি নিজেদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। তা মিটে গিয়েছে। এখন আমরা সকলে একত্রিতভাবে কাজ করব’। কাউন্সিলরদের মধ্যে এই ঐক্যের দৃশ্য অনেকটাই যে শাসক শিবিরকে স্বস্তি দিল তা বোঝা গেলো।

আরও পড়ুন: Joynagar: স্ত্রীর সঙ্গে প্রেমের বদলা! ঘুমন্ত বন্ধুর বুকে গুলি জয়নগরে

প্রসঙ্গত গত বৃহস্পতিবার মাল পুরসভার বোর্ড অফ কাউন্সিলরদের বৈঠক ছিল। আর সেই বৈঠকে অনুপস্থিত ছিলেন পুরসভার উপ পুরপ্রধান সহ অধিকাংশ কাউন্সিলার। কোরাম না হওয়ায় সভা বাতিল করে দিতে হয়। আর এই বেনজির ঘটনায় সমগ্র শহর জুড়ে চাঞ্চল্য ছড়ায়। রবিবার সন্ধ্যার পরে বাসস্ট্যান্ড লাগোয়া পর্যটক আবাসে রুদ্ধদ্বার বৈঠকে বসেন তৃণমূল নেতৃত্ব। আর বৈঠকের পরেই কার্যত বরফ গলে দুই পক্ষের। ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দোলা সিনহা অসুস্থ থাকায় এবং ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লিলি পুষ্পা টোপ্পো পারিবারিক কাজে বাইরে থাকায় এদিনের সভায় উপস্থিত হননি।

আরও পড়ুন: Bankura: বাঁকুড়ায় সভা তৃণমূলের, সৌমিত্র খাঁ-কে সরাসরি আক্রমণ শাসক দলের

প্রায় দেড় ঘন্টার রুদ্ধদ্বার বৈঠকের পর বাইরে বেরিয়ে উপ পুরপ্রধান উৎপল ভাদুরী বলেন, ‘ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। ১৮ তারিখের বৈঠকে আমরা সকলেই যোগ দেবো’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.