জলপাইগুড়িতে ল ক্লার্কের রহস্য মৃত্যুতে চাঞ্চল্য

ল ক্লার্কের আত্মহত্যার মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির পাণ্ডাপাড়া এলাকায়। আর্থিক সমস্যার কারণেই স্বামী আত্মঘাতী হয়েছেন বলে দাবি মৃত কুন্তল রায়ের স্ত্রীর। যদিও তাঁর শাশুড়ির দাবি, ছেলেকে খুন করা হয়েছে। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Feb 22, 2018, 09:50 PM IST
জলপাইগুড়িতে ল ক্লার্কের রহস্য মৃত্যুতে চাঞ্চল্য
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ল ক্লার্কের আত্মহত্যার মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির পাণ্ডাপাড়া এলাকায়। আর্থিক সমস্যার কারণেই স্বামী আত্মঘাতী হয়েছেন বলে দাবি মৃত কুন্তল রায়ের স্ত্রীর। যদিও তাঁর শাশুড়ির দাবি, ছেলেকে খুন করা হয়েছে। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

জানা গেছে, কুন্তল জলপাইগুড়ি আদালতে মুহুরীর কাজ করতেন। স্ত্রী ও সন্তান নিয়ে কিছুদিন ধরে শ্বশুর বাড়িতেই থাকতেন তিনি। তাঁর স্ত্রী জানিয়েছেন, দিন কয়েক আগে তাঁর চাকরি চলে যায়। তারপর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন কুন্তল। আর তা থেকেই এই চরম সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা তাঁর স্ত্রীর।

যদিও কুন্তলের মায়ের অভিযোগ, ছেলেকে স্ত্রী ও শ্বাশুড়ি মিলে খুন করেছে। এদিকে, তাঁর এই অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করেছেন স্ত্রী ও শ্বাশুড়ি। গোটা বিষয়টি খতিয়ে দখছে পুলিস।

আরও পড়ুন- কলকাতার বুকেই ফের মাদক পাচার চক্রের পর্দাফাঁস, ধৃত ৬

.