Nadia: রবিবার থেকে নিখোঁজ, পরিচিতকে জেরা করতেই মিলল নাকাশিপাড়ার যুবকের মৃতদেহ

কোনও খোঁজ না পেয়ে সোমবার থানায় যায় পরিবার। মঙ্গলবার একটি নিখোঁজ ডাইরি করা হয়

Updated By: Aug 25, 2021, 08:33 PM IST
Nadia: রবিবার থেকে নিখোঁজ, পরিচিতকে জেরা করতেই মিলল নাকাশিপাড়ার যুবকের মৃতদেহ

নিজস্ব প্রতিবেদন: রবিবার থেকে নিখোঁজ ছিলেন নদিয়ার নাকাশিপাড়ার পাটপুকুর এলাকার যুবক হাসিবুর সেখ। মঙ্গলবার পর্যন্ত খোঁজাখুঁজি, পুলিসে ডাইরি হলেও কোনও সন্ধান পাওয়া যায়নি হাসিবুরের। শেষপর্যন্ত তার পচাগলা দেহ উদ্ধার হল নাকাশিপাড়ার দুর্গাপুর ফরেস্টের কাছে।

আরও পড়ুন-IAF: বারমেঢ়ের গ্রামে ভেঙে পড়ল বায়ুসেনার MiG-21 বাইসন ফাইটার, আগুন ধরে গেল ঘরে

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে রবিবার বিকেল পাঁচটা নাগাদ সম্রাট শেখ ও আলো বৈদ‍্য নাম এলাকার ২ যুবক বাড়ি থেকে হাসিবুর সেখকে ডেকে নিয়ে যায়। তার পর থেকেই তার ফোন সুইচড অফ ছিল। অনেক খোঁজাখুঁজির পরও তার কোনও সন্ধান মেলেনি।

কোনও খোঁজ না পেয়ে সোমবার থানায় যায় পরিবার। মঙ্গলবার একটি নিখোঁজ ডাইরি করা হয়। মৃতের স্ত্রী কাহেরা বিবি ও মা মমতাজ বিবি বলেন, কারও সঙ্গে হাসিবুরের কোনও শত্রুতা ছিল না। প্রতিবেশীদের সঙ্গে মাঝেমধ্যে বচসা হতো।

আরও পড়ুন-Covid 19: বাতাসেও সংক্রমণ ছড়াতে পারে কোভিডের নয়া প্রজাতি, বলছেন গবেষকরা

পরিবারের অভিযোগ, ঘর থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে হাসিবুরকে। ওই অভিযোগের ভিত্তিতে খোঁজখবর শুরু করে পুলিস। বুধবার বেলা বারোটা নাগাদ সম্রাট সেখকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় পুলিস। তার পরেই নাকাশিপাড়ার দুর্গাপুর ফরেস্টের কাছ উদ্ধার হয় হাসিবুরের পচাগলা দেহ। মৃতদেহ উদ্ধার করে তা নিয়ে আসা হয় বেথুয়াডহরি হাসপাতালে। আগামিকাল মৃতদেহের ময়না তদন্ত হবে।

এদিকে, স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে সম্রাটকে জেরা করেই কি মৃতদেহের হদিস পেল পুলিস? খুনের সঙ্গে সরাসরি কি জড়িত সম্রাট? নাকি খুনের কথা সে জানতো? এনিয়ে কোনও কথাই বলতে নারাজ পুলিস। জানানো হয়, ময়নাতদন্ত হওয়ার পরই এনিয়ে কিছু বলা হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.