বিশ্বজিত্‍ মিত্র: আমবাগানে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত দেহ! যুগলের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল নদিয়ার শান্তিপুরে। নদিয়ার শান্তিপুর বাগআঁচড়া খেলার মাঠের পাশের আমবাগান থেকে এক কিশোরী ও এক প্রাপ্তবয়স্ক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, মৃত যুবকের নাম গৌতম মণ্ডল। যুগলের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃত নাবালিকার পরিবার সূত্রে খবর, বাগআঁচড়ার বাসিন্দা গৌতম মণ্ডল নামে ওই যুবকের সঙ্গে বুধবার বিকেলে কফি খাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল ওই কিশোরী। এরপর পরিবারের লোকজন বার বার ফোন করলেও, রাতে আর বাড়ি ফেরেনি ওই নাবালিকা। পরবর্তীতে তাদের খুঁজে পাওয়া না গেলে, সমস্ত জায়গায় খোঁজাখুঁজি শুরু করে মৃতার পরিবারের লোকজন। এরপর রাত ২টো নাগাদ ওই যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার হয় আমবাগান থেকে। মৃত কিশোরীর মা জানিয়েছেন, মৃত যুবক এবং মৃত কিশোরীর দাদা দুজন বন্ধু ছিল। সেই সূত্রেই তাঁর মেয়ের সঙ্গে ওই যুবকের বন্ধুত্ব হয়েছিল। তারপরই দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। বন্ধুত্ব বদলে যায় ঘনিষ্ঠতায়।


এদিন খবর পেয়ে শান্তিপুর থানার পুলিস গিয়ে উদ্ধার করে ঝুলন্ত দেহ দুটি। তারপর শান্তিপুর হাসপাতালে নিয়ে আসা হলে, চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করে। তবে কীভাবে ওই যুগলের মৃত্যু হল? মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। ওই যুগল কি আদৌ আত্মঘাতী হয়েছে, নাকি যুগলকে খুন করে তাদের দেহ গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে? তা জানতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিস। সবদিক খতিয়ে দেখে তদন্ত করছে পুলিস। 


আরও পড়ুন, Delhi Rain: মৃত্যুকালেও বুকে জড়িয়ে সন্তানকে, বৃষ্টি বিধ্বস্ত রাজধানীর নর্দমায় ডুবে মৃত্যু মা-ছেলের!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)