Nadia: সাতসকালে গুলি করে খুন, প্রাতঃভ্রমণে বেরিয়ে মর্মান্তিক পরিণতি মহিলার

মাঝ বয়সী মহিলাকে রাস্তার ধারেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। 

Updated By: Apr 13, 2022, 11:14 AM IST
Nadia: সাতসকালে গুলি করে খুন, প্রাতঃভ্রমণে বেরিয়ে মর্মান্তিক পরিণতি মহিলার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সাতসকালে শুটআউট। প্রকাশ্যে রাস্তার উপর গুলি করে এক মহিলাকে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল নবদ্বীপে। মৃতের নাম রানু বৈরাগ্য। বয়স ৪৭ বছর। 

জানা গিয়েছে, মৃতের বাড়ি  নবদ্বীপ পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের এলানিয়া শিবতলার বেলতলায়। এদিন সকালে নবদ্বীপ বাসস্ট্যান্ড সংলগ্ন  বিশ্বাসপাড়া পলতাঘাট রোড এলাকায় ওই মাঝ বয়সী মহিলাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। রাস্তার ধারেই রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই মহিলা। খবর পেয়ে আসে নবদ্বীপ থানার পুলিস। পুলিস এসে ওই মহিলাকে উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, মৃতার বাম ও ডান কানের নীচে গভীর ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, গুলি করেই খুন করা হয়েছে ওই মহিলাকে। মৃতার পুত্রবধূ চৈতালী বৈরাগ্য জানিয়েছেন,  প্রতিদিনের মত এদিন সকালেও তিনি হাঁটতে বেরিয়েছিলেন। তারপরই তাঁরা খবর পান যে তিনি খুন হয়েছেন। এই ঘটনার তদন্ত শুরু করেছে নবদ্বীপ থানার পুলিস।

আরও পড়ুন, Bhangar: ছেলে ISF সমর্থক, বাবার সব্জির দোকান ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Jhalda Councilor Murder: দিনভর জিজ্ঞাসাবাদ, হোটেল মালিককে আটক করল CBI

'বাড়ি নির্মাণে ৫ লাখ চায়', না দিলে বগটুইের মতো পুড়িয়ে মারার হুমকি TMC প্রাক্তন কাউন্সিলরের

Adhir in Hanskhali: মুখ্যমন্ত্রীর দাবিকে প্রতিষ্ঠা করতেই হাঁসখালির নাবালিকার বাবা-মাকে চাপ দিচ্ছে পুলিস: অধীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.