'বাড়ি নির্মাণে ৫ লাখ চায়', না দিলে বগটুইের মতো পুড়িয়ে মারার হুমকি TMC প্রাক্তন কাউন্সিলরের

 বিধবা মহিলার বাড়িতে ঢুকে আব্বাস হোসেন ও তাঁর দলবল ভাঙচুর করে বলে অভিযোগ। আরও অভিযোগ, তাঁকে মারধরও করা হয়। 

Updated By: Apr 12, 2022, 06:16 PM IST
'বাড়ি নির্মাণে ৫ লাখ চায়', না দিলে বগটুইের মতো পুড়িয়ে মারার হুমকি TMC প্রাক্তন কাউন্সিলরের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : তোলার টাকা না দেওয়ায় বগটুইের মতো পুড়িয়ে মেরে ফেলার হুমকি! হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর এবং তাঁর দলবলের বিরূদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সেই বীরভূমের রামপুরহাটেই। 

জানা গিয়েছে, রামপুরহাট পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের ঘটনাটি। অভিযুক্ত প্রাক্তন কাউন্সিলরের নাম আব্বাস হোসেন। তিনি রামপুরহাট পুরসভার উপ-প্রশাসক ছিলেন। রামপুরহাট পুরসভার ওই ওয়ার্ডেরই বাসিন্দা সাইবানি বিবি। একা বিধবা মহিলা সাইবানি বিবি। সম্প্রতি বাড়ি বানানোর কাজে হাত দিয়েছেন তিনি। তাঁর অভিযোগ, গৃহ নির্মাণ কাজে বাধা দিয়েছেন আব্বাস হোসেন। বাড়ি নির্মাণ করার জন্য আব্বাস হোসেন তাঁর কাছে ৫ লক্ষ টাকা তোলা চান। সেই টাকা দিতে অস্বীকার করেন ওই মহিলা। 

এরপরই আজ ওই বিধবা মহিলার বাড়িতে ঢুকে আব্বাস হোসেন ও তাঁর দলবল ভাঙচুর করে বলে অভিযোগ। আরও অভিযোগ, তাঁকে মারধরও করা হয়। পাশাপাশি, বগটুইয়ের মতো পুড়িয়ে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ সাইবানি বিবির। ইতিমধ্যেই এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর আব্বাস হোসেন সহ ৫ জনের বিরুদ্ধে রামপুরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সাইবনি বিবি নামে ওই বিধবা মহিলা।

আরও পড়ুন, Bolpur Sextual Assault: বাড়িতে মদ-জুয়ার আসর, বাবা-সহ ৪ জন মিলে যুবতীকে 'ধর্ষণ'! নির্যাতিতা আশঙ্কাজনক

Pingla Rape: বিশেষভাবে সক্ষম মহিলাকে ধর্ষণ! অভিযোগ জানাতে আদালতে নির্যাতিতা

Adhir in Hanskhali: মুখ্যমন্ত্রীর দাবিকে প্রতিষ্ঠা করতেই হাঁসখালির নাবালিকার বাবা-মাকে চাপ দিচ্ছে পুলিস: অধীর

মন্ত্রীর ভুয়ো লেটার হেড, ইমেইল আইডি ব্যবহার করে চাকরির টোপ, জালে বাবা-ছেলে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.