এখনও খোঁজ মিলল না নদিয়ার নোডাল অফিসারের, জেলাশাসকের সঙ্গে দেখা করলেন সুজন

নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায় নিখোঁজের ঘটনায় নদিয়া জেলাশাসকের সঙ্গে দেখা করলেন সুজন চক্রবর্তী। তাঁর দাবি, কেউ বা কারা নিজেদের স্বার্থেই তাঁকে আটকে রেখেছে। তিনি প্রশ্ন তোলেন, সিআইডি কী করছে? তিনি বলেন, ''একজন অফিসারের সঙ্গে এধরনের ঘটনা ঘটলে, সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?''

Updated By: Apr 24, 2019, 01:59 PM IST
 এখনও খোঁজ মিলল না নদিয়ার নোডাল অফিসারের, জেলাশাসকের সঙ্গে দেখা করলেন সুজন

নিজস্ব প্রতিবেদন: নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায় নিখোঁজের ঘটনায় নদিয়া জেলাশাসকের সঙ্গে দেখা করলেন সুজন চক্রবর্তী। তাঁর দাবি, কেউ বা কারা নিজেদের স্বার্থেই তাঁকে আটকে রেখেছে। তিনি প্রশ্ন তোলেন, সিআইডি কী করছে? তিনি বলেন, ''একজন অফিসারের সঙ্গে এধরনের ঘটনা ঘটলে, সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?''
এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও খোঁজ মেলেনি নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের।  দাবি করা হচ্ছে, অত্যাধিক কাজের চাপেই নিখোঁজ হয়েছেন তিনি। স্ত্রীর একটাই দাবি, যে কোনও মূল্যে তাঁকে খুঁজে বার করুক প্রশাসন। 

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দুপুর থেকে আর কোনও খোঁজ মিলছে না নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের।নির্বাচনে ডিউটি পড়ায় রোজকারের মতো বৃহস্পতিবার সকালেও বীপ্রদাস পালচৌধুরী পলিটেকনিক কলেজে নির্বাচনের কাজে যান অর্ণব রায়। এদিন দুপুরে খাওয়ার পর তাঁকে আর দেখা যায়নি। তিনি যে গাড়িটি ব্যবহার করতেন সেটিও রয়েছে। গাড়ির চালকের কাছে অর্ণবের কোনও খবর নেই।

বিজেপি কর্মীদের বাঁশ, রড দিয়ে মারধরের অভিযোগ, উত্তপ্ত ক্যানিং
দিয়ায় নোডাল অফিসার নিখোঁজের ঘটনায় জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করে কমিশন। পরে  বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক বলেন, "নদিয়ার ঘটনা পারিবারিক ঘটনা হতে পারে। হতাশ ছিলেন।" এই ঘটনার নেপথ্যে কোনও রাজনৈতিক কারণ নেই বলেই মনে করেন তিনি।
এরপরই একটি ফেসবুক পোস্ট করেন অর্ণব রায়ের স্ত্রী। তিনি দাবি করেন, তাঁর স্বামী কোনওভাবেই হতাশাগ্রস্ত ছিলেন না। পারিবারিক কোনও সমস্যাও ছিল না। তাঁদের দাম্পত্য সম্পর্কও ভালো ছিল বলে জানান তিনি। 

 

.