নারদকাণ্ড: Mathew Samuel-কে ধরা হচ্ছে না কেন, প্রশ্ন অভিযুক্ত এই TMC সাংসদের

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কেন্দ্রের কথাতেই চলে বলে অভিযোগ করেন অপরূপা

Updated By: May 17, 2021, 05:04 PM IST
নারদকাণ্ড: Mathew Samuel-কে ধরা হচ্ছে না কেন, প্রশ্ন অভিযুক্ত এই TMC সাংসদের

নিজস্ব প্রতিবেদন: নারদকাণ্ডে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্য়ায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছেন সিবিআই। এনিয়ে তুলকালাম কাণ্ড রাজ্যজুড়ে। এবার নারদা স্টিং অপারেশকারী সাংবাদিক ম্যাথ্যু স্যামু স্যামুয়েলকে গ্রেফতারের দাবি তুললেন এই মামলায় অভিযুক্ত আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার।

আরও পড়ুন-আইন শৃঙ্খলা রক্ষার শপথ নিয়ে Mamata যা করছেন তা রাজ্যের জন্য ভালো হচ্ছে না: Vijayvargiya 

তৃণমূল সাংসদ বলেন, ম্যাথু স্যামুয়েলকে(Mathew Samuel) কেন ধরা হচ্ছে না? উনি কোথা থেকে অত টাকা পেলেন?এটা তাকে কেন জিজ্ঞাসা করা হচ্ছে না?

সোমবার বর্তমান ও প্রাক্তন ৪ মন্ত্রীকে গ্রেফতার করেছে সিবিআই(CBI)। এনিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তৃণমূল সাংসদ(Aparupa Podder) বলেন, আমাকে যতবার সিবিআই-ইডি ডেকেছে ততবারই গিয়েছি। আবার ডাকলে যাবো। কিন্তু আসল কথা হল বিজেপি বাংলায় হারটাকে হজম করতে পারছে না। তাই এই মহামারির সময় করোনা নিয়ে কাজ করার বদলে রাজনৈতিক উদ্যেশ্য নিয়ে এসব করছে।

আরও পড়ুন-নিজাম-অশান্তিতে নিষ্ক্রিয় প্রশাসন, Mamata-কে আইনের শাসন মেনে চলার বার্তা Governor-র

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কেন্দ্রের কথাতেই চলে বলে অভিযোগ করেন অপরূপা পোদ্দার। তিনি আরো বলেন,যারা জামা পাল্টেছে, শিবির বদল করেছে তারা নির্দোষ। আর যারা তা করেনি তারা খারাপ? তৃনমূলকে ভয় দেখানো হচ্ছে,আমাদের নেত্রী লড়াইয়ের মধ্যে দিয়ে এসেছেন। আমরা সবকিছু ফেস করতে রাজী।

.