Asansol By-poll: 'মারের বদলা মার,' অগ্নিমিত্রার ৯ সেকেন্ডের 'হুমকি'! কমিশনে অভিযোগ তৃণমূলের

অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul) বলেন, "যারা হোম ওয়ার্ক করেছে, তা ঠিক করে করতে পারেনি। যে ভিডিও থেকে কেটে বা এডিট করে এটা করা হয়েছে, তার আগের পুরোটা তো শুনতে হবে। তা হলে বোঝা যাবে। বলছি তো, মারের বদলা মারই হবে।

Updated By: Mar 31, 2022, 08:11 PM IST
Asansol By-poll: 'মারের বদলা মার,' অগ্নিমিত্রার ৯ সেকেন্ডের 'হুমকি'! কমিশনে অভিযোগ তৃণমূলের
সৌজন্যে টুইটার

নিজস্ব প্রতিবেদন : এবার আসানসোল লোকসভা উপনির্বাচনের (Asansol By-poll) বিজেপি প্রার্থী (BJP Candidate) অগ্নিমিত্রা পালের বিরুদ্ধে উত্তেজনামুলক ও প্ররোচনা দেওয়ার বক্তব্য রাখার অভিযোগ করল শাসকদল তৃণমূল কংগ্রেস (TMC)। ৯ সেকেন্ডের অগ্নিমিত্রা পালের (Agnimitra Paul) বক্তব্যের একটি ভিডিও সহ লিখিত অভিযোগ নিয়ে ইতিমধ্যেই বৃহস্পতিবার জাতীয় নির্বাচন কমিশনের (ECI) দ্বারস্থ হয়েছে তৃণমূল। তাঁদের দাবি, প্রায় একই ধরনের বক্তব্য রাখার জন্য যদি পান্ডবেশ্বরের দলীয় বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর প্রচার "ব্যান" হতে পারে, তাহলে এক্ষেত্রে হবে না কেন? 

রাজ্যের আইন ও পূর্ত দফতরের মন্ত্রী মলয় ঘটকের ব্যক্তিগত টুইটার হ্যান্ডেলেও বিজেপি প্রার্থীর সেই বক্তব্য ভিডিও সহ পোস্ট করা হয়েছে। যাতে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে বলতে শোনা যাচ্ছে, "মারের বদলা মার হবে"। ৯ সেকেন্ডের মধ্যে তিনি এই কথা বলেছেন। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ এই বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ করেছেন। দাবি করেছেন, এই বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য।

বৃহস্পতিবার বিকেলে আসানসোলের রবীন্দ্রভবনে দলীয় প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে এক কর্মীসভার ফাঁকে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক বলেন, "বুধবার রাতে আমার হোয়াটস্অ্যাপে বিজেপি প্রার্থীর একটি বক্তব্যের ভিডিও আসে। তাতে তাঁকে বলতে শোনা যাচ্ছে, "মারের বদলা মার হবে।" এটা তো প্ররোচনা দেওয়া ও উত্তেজনা ছড়ানোর জন্য যথেষ্ট। তিনি হুমকি দিচ্ছেন। তাঁর কথা শুনে মনে হচ্ছে, আগ্নেয়াস্ত্র দিয়েও হামলা করা হতে পারে।" মন্ত্রী আরও বলেন, "নরেন্দ্রনাথ চক্রবর্তীর যদি তাঁর বক্তব্যের জন্য নির্বাচনী প্রচারে ৭ দিনের জন্য "ব্যান" হতে পারেন, তাহলে বিজেপি প্রার্থীর বক্তব্যর ক্ষেত্রেও একইরকম পদক্ষেপ নেবে বলে আশা করি।" 

অন্যদিকে, এই প্রসঙ্গে অগ্নিমিত্রা পাল বলেন, "যারা হোম ওয়ার্ক করেছে, তা ঠিক করে করতে পারেনি। যে ভিডিও থেকে কেটে বা এডিট করে এটা করা হয়েছে, তার আগের পুরোটা তো শুনতে হবে। তা হলে বোঝা যাবে। বলছি তো, মারের বদলা মারই হবে। তৃণমূল কংগ্রেস সন্ত্রাস করবে, আমাদের কার্যকর্তাদের মারবে, মানুষ মারবে। আমরা কী করব? বীরভূমের রামপুরহাটে ১২ জনের খুন এই তৃণমূল জামানাতেই হয়েছে। ২ মে-র পর থেকে যে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল কংগ্রেস, পান্ডবেশ্বরের বিধায়ক বলছেন কট্টর বিজেপিদের ভোট দিতে দেওয়া যাবে না। এগুলো কী? মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, ফ্রি অ্যান্ড ফেয়ার ভোট হবে। আগে সেটা করে দেখান। তাহলে তাঁকে ধন্যবাদ জানাব।" 

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে,  এদিন তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটা অভিযোগ দায়ের করা হয়েছে। তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, Narendranath Chakraborty: উপনির্বাচনের প্রচারে অংশ নিতে পারবেন না নরেন্দ্রনাথ চক্রবর্তী, TMC বিধায়ককে 'সেন্সর' কমিশনের

Narendranath Chakraborty Viral Video: তৃণমূল বিধায়কের 'চমকানো'র হুমকি! গ্রেফতারির দাবিতে সিপিকে চিঠি, কমিশনে নালিশ বিজেপির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.