'খেতে দেব', ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ প্রতিবেশীর

বাড়ির পাশে ঝোপে নিয়ে গিয়ে ধর্ষণ। ঘটনার কথা বললে প্রাণে মেরে ফেলার হুমকি।

Updated: Nov 8, 2018, 03:45 PM IST
'খেতে দেব', ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ প্রতিবেশীর

নিজস্ব প্রতিবেদন : খাবার ও টাকার লোভ দেখিয়ে প্রতিবেশী নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মালবাজারে। অভিযুক্ত প্রতিবেশীকে গ্রেফতার করেছে মালবাজার থানার পুলিশ।

আরও পড়ুন, পর্যটকবোঝাই এসি ডিলাক্স বাসের ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ! বেরিয়ে পড়ল 'আসল' জিনিস

মালবাজারের শান্তি কলোনির ডাঙাপাড়ার বাসিন্দা নির্যাতিতা নাবালিকা। নাবালিকার বাবা জানিয়েছেন, কর্মসূত্রে তিনি দিল্লিতে থাকেন। শান্তি কলোনিতে স্ত্রী, ছেলে ও মেয়েরা থাকে।  দিন দুয়েক আগে তাঁর ছেলে তাঁকে ফোন করে। সেই ফোনেই ছেলে জানায় যে, তাঁর ১১ বছরের মেয়েকে খাবার ও টাকার লোভ দেখিয়ে ধর্ষণ করেছে প্রতিবেশী নজরুল হোক।

আরও পড়ুন, পান-গুটখা খেয়ে স্কাইওয়াকে পিক ফেললেই কড়কড়ে ১০০১ টাকা জরিমানা

নির্যাতিতা নাবালিকার বাবার অভিযোগ , গত ১ নভেম্বর দুপুরে বাড়িতে একাই ছিল তাঁর মেয়ে। সেই সময় নজরুল বাড়িতে আসে। খাবার দেওয়ার নামে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় নাবালিকাকে। তারপর বাড়ির পাশেই একটি ঝোপে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত। ঘটনার কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় নজরুল।

আরও পড়ুন,একমাত্র মেয়ের হার্ট, কিডনি, চোখ, লিভার দান করে দৃষ্টান্ত স্থাপন সন্তানহারা দম্পতির

ভয়ে প্রথমে নির্যাতনের কথা চেপে যায় নাবালিকা। পরে দিদিকে সবকথা খুলে বলে সে। এই ঘটনায় মালাবাজর থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে মালবাজার থানার পুলিস।