আরামবাগ গার্লস স্কুলে রেজাল্ট বিভ্রাট, নম্বর বাড়ল ১৩৭ জন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর

শুক্রবারের বিক্ষোভের পর রবিবার দেওয়া হল নয়া রেজাল্ট।

Updated By: Jul 25, 2021, 05:19 PM IST
 আরামবাগ গার্লস স্কুলে রেজাল্ট বিভ্রাট, নম্বর বাড়ল ১৩৭ জন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদন: আরামবাগ গার্লস স্কুলে রেজাল্ট বিভ্রাট। চরম বিক্ষোভ। আর বিক্ষোভের একদিনের মধ্যেই সংশোধিত রেজাল্ট হাতে পেয়ে গেলেন ছাত্রীরা। সংশোধিত রেজাল্ট আসতে দেখা গেল নম্বর বেড়েছে ১৩৭ জন ছাত্রীর। বর্ধিত নম্বরের রেজাল্ট পেয়ে খুশির হাওয়া ছাত্রী মহলে।

গত শুক্রবার উচ্চমাধ্যমিকের রেজাল্ট বের হতে বিক্ষোভে ফেটে পড়েন আরামবাগ গার্লস স্কুলের ছাত্রীরা। করোনার কারণে এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা না হওয়ায়, হিসেব কষে অনেকেই আগে থেকে জেনে গিয়েছিলেন কত নম্বর পাবেন। কিন্তু রেজাল্ট বের হতে দেখা যায়, হিসেব মেলেনি। প্রথমে কিছুটা হতাশ গেলেও, পরে তাঁরা বুঝতে পারেন গরমিল হয়েছে। এরপরই ক্ষোভে ফেটে পড়েন ছাত্রী ও অভিভাবকরা। বিক্ষোভের জেরে নড়চড়ে বসে স্কুল কর্তৃপক্ষ। আরামবাগ গার্লস স্কুলের প্রেসিডেন্ট স্বপন নন্দী ও প্রধান শিক্ষিকার উদ্যোগে খবর পৌঁছায় উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদে। এরপরই বর্ধিত নম্বর সহ রবিবার নয়া রেজাল্ট এসে পৌঁছায় আরামবাগ গার্লস স্কুলে।

আরও পড়ুন: গলায় লাগানো ফাঁস, ঝুলন্ত অবস্থায় উদ্ধার প্রেমিক যুগলের দেহ

আরও পড়ুন: হিসেব মিলে যাচ্ছে, তাহলে কোথা থেকে ভ্যাকসিন জোগাড় করতেন মিঠুন?

ওই স্কলের ছাত্রী দেবলীনা দাস উচ্চ মাধ্যমিকের রেজাল্ট বের হতে দেখেন তিনি পেয়েছেন ৪৬৩ নম্বর। কিন্তু নয়া রেজাল্টে তাঁর নম্বর বেড়ে হয় ৪৮২। একই ঘটনা ঘটেছে মধুবন সরকারের সঙ্গে। প্রথমে তিনি পেয়েছিলেন ৪৬২ নম্লর। পরে বর্ধিত নম্বর হয় ৪৮২। রবিবারই স্কুল থেকে নয়া রেজাল্ট তুলে দেওয়া হয় ছাত্রীদের হাতে। সেই রেজাল্ট পেয়ে হাতে বেজায় খুশি ছাত্রীরা। খুশির হাওয়া অভিভাবক মহলেও।