বাবা-মা-কে কি শ্বাসরোধ করে খুন করেছিল আসিফ? কালিয়াচককাণ্ডে নয়া মোড়

ময়নাতদন্তের রিপোর্ট দেখে ধন্দে পুলিস।

Updated By: Jul 6, 2021, 06:00 PM IST
বাবা-মা-কে কি শ্বাসরোধ করে খুন করেছিল আসিফ? কালিয়াচককাণ্ডে নয়া মোড়

নিজস্ব প্রতিবেদন: কালিয়াচককাণ্ডে নয়া মোড়। ময়নাতদন্তে বাবা ও মায়ের গলায় পাওয়া গেল আঙুলের দাগ। তাহলে কি শ্বাসরোধ করে খুন? মৃত্যুর আগে ধস্তাধস্তি হয়েছিল? রীতিমতো ধন্দে পুলিস। অভিযুক্ত মহম্মদ আসিফকে ফের জেরা করতে চান তদন্তকারীরা।

বাবা, মা, বোন ও ঠাকুমা। কাউকেই রেয়াত করেনি। খুন করে দেহ লুকিয়ে রেখেছিল বাড়ির চৌবাচ্চায়। ১৯ জুন মালদহের কালিয়াচকের একটি বাড়ি থেকে চারটি কঙ্কাল উদ্ধার করে পুলিস। এমন নৃশংস হত্যাকাণ্ডের নেপথ্যে কে? পুলিসের কাছে ছোট ভাইয়ের 'কীর্তি' ফাঁস করে দেন দাদা মহম্মদ আরিফ। অভিযুক্ত মহম্মদ আসিফ এখন পুলিসের হেফাজতে। তদন্তকারীদের দাবি, জেরায় বা ঘটনার পুনর্নিমার্ণের সময়ে বাবা-মাকে শ্বাসরোধ করে খুনের কথা বলেনি সে।

আরও পড়ুন: ঝাড়গ্রামে মহিলাকে গলাকেটে খুন, এক সপ্তাহের মধ্যেই গ্রেফতার স্বামী-সহ ২

তাহলে গলা আঙুলের দাগ এল কী করে? তদন্তকারীদের প্রাথমিক অনুমান, অচৈতন্য অবস্থায় চৌবাচ্চা ডুবিয়ে নয়, বাবা-মাকে শ্বাসরোধ করে খুন করেছিল আসিফ। এমনকী, মৃত্যুর আগে তাঁদের সঙ্গে ধস্তাধস্তির সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। আগামী ১৭ জুলাই ফের আদালতে তোলা হবে অভিযুক্তকে। তার আগে পুলিসি হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।  

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.