গুলিতেই মৃত্যু Gangster-এর, পরিবারের 'ভুয়ো এনকাউন্টার'-এর তত্ত্ব খারিজ

জয়পালের শরীরের মেলেনি কোনো মারধরের চিহ্ন। আরও তিনটি গুলি মিলেছে দ্বিতীয় ময়নাতদন্তে

Updated By: Jun 23, 2021, 11:57 AM IST
গুলিতেই মৃত্যু Gangster-এর, পরিবারের 'ভুয়ো এনকাউন্টার'-এর তত্ত্ব খারিজ

নিজস্ব প্রতিবেদন: নিউটাউনের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। জয়পাল সিং ভুল্লার মৃত্যু হয়েছে গুলির আঘাতেই। দ্বিতীয়বার ময়নাতদন্তের পর এমনটাই জানা গিয়েছে। জয়পালের শরীরের মেলেনি কোনো মারধরের চিহ্ন। আরও তিনটি গুলি মিলেছে দ্বিতীয় ময়নাতদন্তে। Punjab-Hariyana আদালতের নির্দেশে গতকাল চণ্ডীগড়ে দ্বিতীয়বার ময়নাতদন্ত হয় কলকাতায় মৃত গ্যাংস্টারের। 

কলকাতা থেকে ছেলের দেহ নিয়ে পাঞ্জাবে যান গ্যাংস্টারের বাবা। তারপর জয়পালকে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলেন তিনি। এর পরেই ছেলের মৃত্যুর আসল কারণ জানতে দ্বিতীয় বার ময়না-তদন্তের জন্য হাইকোর্টের দ্বারস্থ হন তিনি।

জয়পালের বাবা ভূপিন্দর সিং ভুল্লার নিজে পাঞ্জাবের একজন পুলিশ কর্মী। প্রসঙ্গত, কলকাতায় ময়নাতদন্তের সময় চারটি গুলি উদ্ধার হয় এবং আরও দশটি গুলির আঘাতের চিহ্ন মেলে। ৫ চিকিৎসকের একটি টিম ময়নাতদন্ত করেছেন। 

আরও পড়ুন, মাছ ধরার জালে বিরল প্রজাতি কেউটে সাপ! হুলস্থুলকাণ্ড হিঙ্গলগঞ্জে

প্রসঙ্গত, Punjab পুলিস সূত্রের খবর যখন যে ডেরায় গা ঢাকা দিয়ে থাকতো সেখানে একাধিক নতুন ফোন নিয়ে কন্ট্রোল রুম তৈরি করে ফেলত ভুল্লার । নতুন ডেরায় গেলে আবার নতুন ফোন ব্যবহার করত। গত কয়েকদিনে এমন একাধিক ডেরা থেকে বেশ কিছু ফোন পেয়েছে পুলিস। 

সপ্তাহ দুয়েক আগে রাজ্য পুলিসের এসটিএফের গুলিতে মারা যায় নিউটাউনের আবাসনে লুকিয়ে থাকা পঞ্জাবের দুই গ্যাংস্টার জয়পাল ভুল্লার এবং যশপ্রীত খারার। জানা যায়, সুমিত কুমার নামে এক জন ওই ফ্ল্যাট ভাড়া নিয়েছিল। এও জানা যায়, জয়পালের বন্ধু ভরত সুমিতের পরিচয়পত্র জমা দিয়ে ফ্ল্যাট ভাড়া নিয়েছিল। তদন্তে নেমে পুলিস সুমিত ও ভরতকে গ্রেফতার করে।

.