Nisith Pramanik: কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়ির উপর হামলা কোচবিহারের দিনহাটায়...

Nisith Pramanik: কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়ির উপর হামলা। গাড়ি লক্ষ্য করে ইট-বৃষ্টি। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়েছে। দিনহাটার বাসন্তীর ঘটনা। তাঁর গাড়িতে ভাঙচুর চলছে বলেই অভিযোগ।

Updated By: Feb 25, 2023, 03:00 PM IST
Nisith Pramanik: কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়ির উপর হামলা কোচবিহারের দিনহাটায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়ির উপর হামলা। গাড়ি লক্ষ্য করে ইট-বৃষ্টি। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়েছে। দিনহাটার বাসন্তীর ঘটনা। তাঁর গাড়িতে ভাঙচুর চলছে বলেই অভিযোগ। এলাকা উত্তাল। নিশীথ প্রামাণিক গাড়িতেই আটকে রয়েছেন।  তাঁর গাড়ি লক্ষ্য করে একের পর এক বোমা ছোড়া হয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন: Sunderban: ২ পড়ুয়া ২ শিক্ষিকা, বন্ধ হয়ে যাওয়ার মুখে সুন্দরবনের স্কুল

কী বলছেন নিশীথ প্রামাণিক? 

নিশীথ প্রামাণিক এই ঘটনার জন্য তৃণমূলের দিকেই আঙুল তুলছেন। তিনি বলেছেন, ওঁরা তো আমাদের মেরেই ফেলতে চায়, ওরা সামনাসামনি কিছু করতে পারছে না, তাই আড়ালে থেকে আক্রমণ করছে। পারলে সামনে আসুক। তিনি পুলিসের দিকেও আঙুল তোলেন। তিনি বলেন, পুলিস কোনও পদক্ষেপ করেনি। পুলিস কার্যত দর্শক হয়েই ছিল। 

আরও পড়ুন: Bengal Weather Today: ফেব্রুয়ারির শেষে রাজ্য থেকে গায়েব শীত, গরমের দাপট শুরু রাজ্যে

তিনি আরও বলেন, তৃণমূলের দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। অন্যায় ভাবে ওরা আমাকে আটকে রেখেছে। তবে আমি কিন্তু এলাকা ছাড়ব না। 

প্রসঙ্গত, কয়েকদিন ধরেই দিনহাটা উত্তপ্ত হয়ে আছে। রাজনৈতিক চাপানউতোরে তেতে আছে কোচবিহারের বাতাস। দিনহাটার বুড়িরহাট এলাকায় নিশীথ প্রামাণিককে কালো পতাকা দেখানো হয় বলেও অভিযোগ। প্রসঙ্গত, উদয়ন গুহ আগেই ঘোষণা করেছিলেন, যেখানে নিশীথ প্রামানিক যাবেন সেখানেই তাঁকে কালো পতাকা দেখানো হবে। এমতাবস্থায় উত্তেজনা চরমে।  
 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.