করোনা চিকিৎসায় চূড়ান্ত অব্যবস্থা, একাধিক অভিযোগে নার্সদের বিক্ষোভ কৃষ্ণনগর হাসপাতালে

নিয়মিত ডিউটি চলছে কৃষ্ণনগর জেলা হাসপাতালে। অভিযোগ, অথচ সরকারি নিয়ম মেনে মিলছে না ছুটি। প্রতিবাদে কৃষ্ণনগর জেলা হাসপাতালের সামনে বিক্ষোভে বসলেন হাসপাতালের নার্সরা।

Updated By: Jun 19, 2020, 06:13 PM IST
করোনা চিকিৎসায় চূড়ান্ত অব্যবস্থা, একাধিক অভিযোগে নার্সদের বিক্ষোভ কৃষ্ণনগর হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: নিয়মিত ডিউটি চলছে কৃষ্ণনগর জেলা হাসপাতালে। অভিযোগ, অথচ সরকারি নিয়ম মেনে মিলছে না ছুটি। প্রতিবাদে কৃষ্ণনগর জেলা হাসপাতালের সামনে বিক্ষোভে বসলেন হাসপাতালের নার্সরা।

আরও পড়ুন: মোবাইল খারাপ হওয়ায় অনলাইনে ক্লাস করতে পারছিল না, আত্মঘাতী দশম শ্রেণির ছাত্রী

তাঁদের দাবি, ৭ দিন টানা কাজের পরের ৭ দিন ছুটি পাওয়ার কথা। অথচ এখানে সেই নিয়ম মানা হচ্ছে না। পাশাপাশি বিক্ষোভকারীরা জানিয়েছেন, তাঁদের দাবি মেনে সুযোগ সুবিধে না মিললে অনির্দিষ্টকালের জন্য নার্সিং পরিষেবা বন্ধ রাখার থাকবে।

আরও পড়ুন: 'বদলাও হবে, বদলও হবে', হুঁশিয়ারি নয় এবার কাজেই করে দেখাবেন দিলীপ ঘোষ!

ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে হাসপাতাল চত্বরে। ব্যাহত হয়েছে চিকিৎসা পরিষেবাও। এদিন হাসপাতালের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন বিক্ষোভকারীরা। তাঁদের অভিযোগ, পর্যাপ্ত পরিমাণে গ্লাভস, পিপিই কিট, স্যানিটাইজার কিছুই দেওয়া হচ্ছে না স্বাস্থ্যকর্মীদের।

উপায় না দেখে টাকা খরচ করে পিপিই কিট থেকে শুরু করে গ্লাভস ইত্যাদি নিজেরাই কিনছেন নার্সরা। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে কর্তৃপক্ষ। ইতিমধ্যেই হাসপাতাল আধিকারীকরা এ নিয়ে আলোচনায় বসেছেন। 

Tags:
.