বড়দিনে বাদুড়িয়ায় সম্প্রীতি মেলায় Nusrat Jahan, শিশুদের সঙ্গে মেতে উঠলেন আনন্দে

অভিনেত্রী-সাংসদকে দেখতে মানুষের ঢল নেমেছিল এলাকায়।

Updated By: Dec 25, 2020, 11:47 PM IST
বড়দিনে বাদুড়িয়ায় সম্প্রীতি মেলায় Nusrat Jahan, শিশুদের সঙ্গে মেতে উঠলেন আনন্দে

নিজস্ব প্রতিবেদন: 'ধর্ম যাঁর যাঁর, উৎসব সবার'। শিশুদের সঙ্গে বড়দিনের (Christmas) আনন্দে মেতে উঠলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁকে দেখতে মানুষের ঢল নেমেছিল উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ায় (Baduria)।

আরও পড়ুন: কোভিডকে তোয়াক্কা না করেই চালিয়ে ব্যাটিং ক্রিসমাসের, উদ্বিগ্ন চিকিৎসকমহল

করোনা আতঙ্ককে দূরে সরিয়ে রেখে বড়দিনে (Christmas) উৎসবের আমেজ বাংলায়। মেলা বসেছে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া ও বসিরহাটে। শুক্রবার সন্ধ্যায় দুটি মেলাতেই যান বসিরহাটের সাংসদ, অভিনেত্রীর নুসরত জাহান (Nusrat Jahan)। সেখানে শিশুদের সঙ্গে সময় কাটান তিনি। তাদের হাতে তুলেন কেক। মেলার উদ্যোক্তাদের পক্ষ থেকে বিশেষ কেক উপহার দেওয়া হয় সাংসদকেও। নুসরতকে দেখতে বড়দিনের সন্ধ্যায় মানুষের ঢল নামে এলাকায়।

আরও পড়ুন: সুধীনের 'জিঙ্গল বেলে' কণ্ঠ দিলেন শ্যামল

উৎসবের মরসুমে করোনার আতঙ্ক। কিন্তু তারমধ্যেও বড়দিনে ভালোভাবেই উদযাপন করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। জানালেন, সকাল থেকে শিশুদের সঙ্গে আনন্দে ভাগ করে নিয়েছেন। কেক পাঠিয়েছেন নিজের স্বেচ্ছাসেবী সংগঠনের শিশুদেরও। কোভি়ডের আতঙ্কের মাঝে সকলের সঙ্গে ভালোবাসার বন্ধনে বাঁধা পড়েছেন তিনি।  উল্লেখ্য, করোনা আতঙ্কের মাঝে কিন্তু এদিন রীতিমতো ভিড় দেখা গিয়েছে পার্কস্ট্রিট, চিড়িয়াখানা। কিছুটা কম হলেও জনসমাগম ছিল নিক্কো পার্কেও।  এদিকে আবার বিশ্ব জুড়ে করোনা নয়া স্ট্রেনকে ঘিরে আতঙ্ক ছড়িয়েছে। ফলে কলকাতা যেভাবে উৎসবে মেতে উঠেছেন সাধারণ মানুষ, তাতে উদ্বিগ্ন চিকিৎসকমহল।

.