'গণতন্ত্র বাঁচাও' দিবসে তুলকালাম, তৃণমূল-বিজেপির সংঘর্ষে ব্যাপক বোমাবাজি মাথাভাঙায়

শুক্রবার মাথাভাঙাতেও চলছিল রাজ্যজুড়ে বিজেপির এই কর্মসূচির অবস্থান-বিক্ষোভ। অভিযোগ, বিক্ষোভে যোগ দিতে আসা বিজেপি সমর্থকদের গাড়ি ভাঙচুর করে তৃণমূলের কর্মীরা। 

Updated By: Sep 4, 2020, 06:04 PM IST
'গণতন্ত্র বাঁচাও' দিবসে তুলকালাম, তৃণমূল-বিজেপির সংঘর্ষে ব্যাপক বোমাবাজি মাথাভাঙায়

নিজস্ব প্রতিবেদন: বিজেপির কর্মসূচি চলাকাালীন তৃণমূলের সঙ্গে ব্যাপক সংঘর্ষ দুই দলের। চলল ব্যাপক বোমাবাজি ও গুলি। অভিযোগ, বিজেপি সমর্থকদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। শুক্রবার খবর পেয়ে  ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিসবাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে ইতিমধ্যেই ফাটানো হয় কাঁদানে গ্যাসের শেলও। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গায়। 

আরও পড়ুন:  'BJP বদলও আনবে, বদলাও নেবে... চায়না ট্রলিতে অনুব্রতকে বেঁধে পিছনে রোলার চালানো হবে'

পাখির চোখে একুশের বিধানসভা  নির্বাচন। আজ অর্থাৎ ৪ সেপ্টেম্বর রাজ্য গণতন্ত্র বাঁচাও দিবসের ডাক দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এ দিন রাজ্য জুড়ে প্রায় ৮১টি বিডিও অফিসের সামনে ধরনায় বসে বঙ্গ বিজেপি নেতৃত্ব। 

শুক্রবার মাথাভাঙাতেও চলছিল রাজ্যজুড়ে বিজেপির এই কর্মসূচির অবস্থান-বিক্ষোভ। অভিযোগ, বিক্ষোভে যোগ দিতে আসা বিজেপি সমর্থকদের গাড়ি ভাঙচুর করে তৃণমূলের কর্মীরা। কর্মসূচি শেষ হওয়ার পরেই দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। 

ঘটনায় আহত হয়েছেন দুই দলেরই বেশ কয়েকজন। বিজেপির অভিযোগ, তাঁদের শান্তিপূর্ণ আন্দোলনের ওপর হামলা চালিয়েছে তৃণমূল। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে  তৃণমূল।

.