close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিপুল পরিমাণ অস্ত্র সহ সুতিতে ধৃত ১

উদ্ধার করা হয় ১০ সেভেন এম এম পিস্তল ও ৫০ রাউন্ড গুলি।

Updated: Jan 12, 2019, 07:58 PM IST
বিপুল পরিমাণ অস্ত্র সহ সুতিতে ধৃত ১

নিজস্ব প্রতিবেদন : সুতি থানা এলাকা থেকে বিপুল পরিমাণ অস্ত্র সহ গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। পুলিস দাবি করেছে, ধৃত শুধুমাত্র অস্ত্র সরবরাহ করছিল। কার থেকে অস্ত্র এসেছিল সে সম্মন্ধে  তথ্য মিলেছে। অস্ত্র পাচার চক্রের চাঁইয়ের খোঁজে নেমেছে জেলা প্রশাসন।

সীমান্ত লাগোয়া মুর্শিদাবাদে আবারও বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার হল। গোপন সূত্রে খবর পেয়ে ফাঁদ পাতে পুলিস। অস্ত্র পাচারের আগেই পাকড়াও করা হয় নিমতিতার বাসিন্দা ছবি সিংহ নামে ব্যক্তিকে। উদ্ধার করা হয় ১০ সেভেন এম এম পিস্তল ও ৫০ রাউন্ড গুলি। জেরায় ধৃত ব্যক্তি জানিয়েছে, সে শুধুমাত্র অস্ত্র সরবরাহ করছিল মাত্র। বাকি নেটওয়ার্ক সম্মন্ধে তাঁকে কিছু জানানো হত না।

ধৃত আরও জানিয়েছে, সামসেরগঞ্জের এক ডেকরেটার্স ব্যবসায়ীর থেকে অস্ত্র নেওয়া হয়েছিল। কোথা থেকে কোথায় অস্ত্র পৌঁছনো হত, ধৃত ব্যক্তিকে জেরা করে সেটাই জানার চেষ্টা করছে পুলিস। সীমান্ত লাগোয়া মুর্শিদাবাদে এর আগেও অস্ত্র কারবার ধরা পড়েছে। কিন্তু কোনওভাবেই তা যে নির্মূল করা যায়নি, এদিনের ঘটনায় আরও একবার স্পষ্ট হল। অস্ত্র কারবারের সঙ্গে প্রতিবেশী দেশের যোগও খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্রের খবর।