জ্বালিয়ে দেওয়া হল বাড়ি, পিটিয়ে মারা হল এক ব্যক্তিকে

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিস বাহিনী।

Updated By: Nov 29, 2018, 08:53 AM IST
জ্বালিয়ে দেওয়া হল বাড়ি, পিটিয়ে মারা হল এক ব্যক্তিকে

নিজস্ব প্রতিবেদন:  পুলিসের উপর আস্থা নেই! আইন হাতে তুলে মানুষ খুন করল উত্তেজিত জনতা। জ্বালিয়ে দেওয়া হল বাড়িও।  মালবাজার শহর থেকে মাত্র দুই কিলোমিটার দূরে পরিমল মিত্র স্মৃতি মহাবিদ্যালয় সংলগ্ন সোনগাছি চাবাগানের বাটাইগোল শ্রমিক বস্তিতে ঘটল এই মর্মান্তিক ঘটনা। 

আরও পড়ুন- লোকসভা নির্বাচনে আপনিও পেতে পারেন বিজেপির টিকিট, রয়েছে একটাই শর্ত

বুধবারেরে  এই ঘটনায় গোটা বস্তি এখন জনমানব শুন্য।  পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিস বাহিনী। গত সোমবার বাটাইগোল এলাকায় এক জুয়ার আসরে টাকা জিতে বাড়ি ফেরার সময় আক্রান্ত হয় রোহিত নাগাসিয়া নামের এক যুবক। আততায়ীরা তাঁকে মেরে টাকা নিয়ে চলে যায়। মঙ্গলবার পুলিস রোহিতের  মৃতদেহ উদ্ধার করে। মৃতের দাদা মেটেলি থানায় অভিযোগ দায়েক করেন।  পুলিস জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটকও করে। এই ঘটনায় সমগ্র চা বাগানে জুয়া বন্ধের দাবি ওঠে। শ্রমিকদের মধ্য তৈরি হয় ক্ষোভ।

আরও পড়ুন- টাকা চুরির অভিযোগে কিশোরকে ল্যাম্পপোস্টে বেঁধে গণধোলাই

এরই মধ্যে এই খবর ছড়িয়ে পড়ে, পুলিস না কি  ধৃতদের ছেড়ে দিয়েছে। সোনগাছি চাবাগানে এই খবর পৌঁছতেই ক্ষিপ্ত হয়ে ওঠে  শ্রমিকরা। উত্তেজিত জনতা রবি মাহালির বাড়ি জ্বালিয়ে দেয়। প্রকাশ্য রাস্তায় পিটিয়ে মারা হয় রবি মাহালিকে।  খবর পেয়ে মাল ও মেটেলি থানার পুলিস বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছয়।  ছুটে যায় দমকল। দুটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। গোটা এলাকা জনমানব শুন্য হয়ে যায়।

আরও পড়ুন- বিজেপি পাকিস্তানের সন্ত্রাসবাদী দল নয়, রাজ্যে ক্ষমতায় আসতে চায়: দেব

পুলিস ঘটনাস্থলে রাতভর দাঁড়িয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সূত্র মারফত্ জানা গেছে, রোশন মাহালি ও তন্দু মাহালিকে গ্রেফতার  করেছে। গোটা এলাকা এখন থমথমে।   

.