বিজেপি পাকিস্তানের সন্ত্রাসবাদী দল নয়, রাজ্যে ক্ষমতায় আসতে চায়: দেব

বিজেপিকে নিয়ে কী বললেন তৃণমূল সাংসদ? 

Updated By: Nov 29, 2018, 04:39 PM IST
বিজেপি পাকিস্তানের সন্ত্রাসবাদী দল নয়, রাজ্যে ক্ষমতায় আসতে চায়: দেব

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের সন্ত্রাসবাদী নিয়ে তো কথা বলছি না। মানুষ যাকে ভালবাসে সে-ই রাজ্য চালাবে। বিজেপি নিয়ে এমনই প্রতিক্রিয়া দিলেন তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। 

বুধবার  ঘাটালে বিজয় সম্মিলনীর অনুষ্ঠানে যোগ দেন সাংসদ তথা অভিনেতা দেব।  সেখানে তিনি দাবি করেন, ঘাটালে ঘন ঘন না আসতে পারলেও মানুষের সঙ্গে আছেন। এরপরই বিজেপিকে নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চান সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। তখন দেব বলেন,  ''আমি চাই দেশের ভাল হোক। রাজ্যের ভাল হোক। পাকিস্তানের কোনও সন্ত্রাসবাদীকে নিয়ে তো কথা বলছি না। দুটো দল যেটা রাজ্যে ক্ষমতায় আসতে চায়''। একইসঙ্গে দেব মনে করিয়ে দেন, সবাই শত্রু নয়। মানুষ যাকে ভালবাসে, সে-ই রাজ্য চালাবে।

বর্তমান রাজনীতির পরিবর্তন হওয়া জরুরি বলেও মনে করেন দেব। তাঁর কথায়, ''শান্তি চান সাধারণ মানুষ। কাদা ছোড়াছুড়ি নয়। এসবের ঊর্ধ্বে যেতে হবে। এই রাজনীতি ৭০ বছর ধরে চলছে। ইতিবাচক রাজনীতি চাই''। 

এর আগে জি ২৪ ঘণ্টার ফেস অফ অনুষ্ঠানে দেব দাবি করেছিলেন, বিজেপির লোক বলা হয়েছিল তাঁকে। দেবকে প্রশ্ন করা হয়েছিল, টলিউডের শিল্পীদের আন্দোলনে দেব কেন ছিলেন না ? তৃণমূল সাংসদ দেব বলেছিলাম, ''ইচ্ছে করেই ছিলাম না। শেষবার করতে গিয়ে বলা হয়েছিল আমি বিজেপির লোক। আমিও চমকে গিয়েছিলাম''। কিন্তু কেন? দেব জবাব দিয়েছিলেন, ''অশোক ধানুকার শ্যুটিং বন্ধ করে দিয়েছিল লন্ডনে। আমিই প্রথম লড়াই করেছিলাম। সার্ভিস ট্যাক্সটা যখন বাড়ল, প্রথম কল আমিই করেছিলাম। দিদি কিছুটা ছাড় দিয়েছিলেন। এরপর আমি ও জিতের ছবি রিলিজ হচ্ছিল। হলমালিকরা বলল, ছবি চালাব না। আমি ও জিত্ সবাইকে ফোন করে বললাম, আমরা সার্ভিস ট্যাক্সটা দেব। এরপর দেবের আক্ষেপ, ''যে-ই দুটো সমর্থন করলাম, একজনের সঙ্গে দেখা হল, বলল আমি বিজেপিতে যোগ দিচ্ছি। এখানে কিছু করতে গেলেই একটা বিরোধী লবি সক্রিয় থাকে। দিদিকে বলেছিলাম, আমার ব্যক্তিগত ব্যাপার হলে ফোন করব। তবে ইন্ডাস্ট্রির সমস্যায় আমি আর নেই''।

আরও পড়ুন- মায়া-মমতায় সমস্যা নেই, কংগ্রেসকে তাড়ান, ডাক মোদীর

 

.