Hindmotor: হিন্দমোটর স্টেশনে ভয়ংকর রক্তারক্তি কাণ্ড! এক মহিলাকে ছুরি আরেক মহিলার...

হিন্দমোটর স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। সেইসময় তিনজন মহিলার মধ্যে বচসা শুরু হয়। 

Updated By: Dec 12, 2023, 03:04 PM IST
Hindmotor: হিন্দমোটর স্টেশনে ভয়ংকর রক্তারক্তি কাণ্ড! এক মহিলাকে ছুরি আরেক মহিলার...

বিধান সরকার: হিন্দমোটর স্টেশনে ভয়ংকর কাণ্ড! দুই মহিলার চুলোচুলি কাণ্ড। হিন্দমোটর স্টেশনেই মহিলার হাতে ছুরিকাহত এক মহিলা। এই ঘটনায় আটক হামলাকারী। আহতকে নিয়ে যাওয়া হয় উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ট্রেনে আগেও চুলোচুলি হয়েছিল তাদের। এরপর আজ সকালে হিন্দমোটর স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। সেইসময় তিনজন মহিলার মধ্যে বচসা শুরু হয়। হঠাৎই একজন একটি ফল কাটার ছুরি বের করে আঘাত করেন অপর এক মহিলাকে। তাঁর কানে, মুখে আঘাত লাগে। রক্তাক্ত হন আক্রান্ত মহিলা। তাঁকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে রেল পুলিস ঘটনাস্থলে আসে। স্থানীয় বাসিন্দা পঙ্কজ রায় জানিয়েছেন, ওই মহিলারা ট্রেনের সহযাত্রী। শ্রমিকের কাজ করেন। কয়েকিদন ধরে নিজেদের মধ্যে কোনও বিষয় নিয়ে ঝামেলা চলছিল। নিজেদের মধ্যে বচসা আগেও হয়েছে।

এদিকে এই চুলোচুলি ঘটনার প্রত্যক্ষদর্শী শম্ভু দাস বলেন, ওভারব্রিজ দিয়ে ঝগড়া করতে করতে নামছিল। ৩ জন ছিল। একজন ছুরি মারে। ছুরির আঘাতে অপর মহিলার নাক, কান কেটে যায়। রেল পুলিস ঘটনার খবর পেয়ে উত্তরপাড়া হাসপাতালে পৌঁছয়। পুলিস দুজনকেই জিজ্ঞাসাবাদ করে। জানা গিয়েছে, আক্রান্ত মহিলা রিমা সিং শ্রীরামপুরের বাসিন্দা। আর হামলাকারী মহিলা করুণা দাস কুন্তিঘাটের।

আরও পড়ুন, Arjun Singh: অর্জুন সিং 'ডিভোর্সি' নেতা, তৃণমূল সংসদকে নিশানা দলেরই বিধায়কের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.