close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

লাখ টাকা প্রতারণার অভিযোগে হুগলিতে ধৃত তৃণমূল নেতা কালাচাঁদ পাল

উত্তরপাড়ার বাসিন্দা প্রণব দে-র কাছ থেকে ৯ লাখ টাকা নেন কালাচাঁদ।

Updated: Jun 20, 2019, 03:45 PM IST
লাখ টাকা প্রতারণার অভিযোগে হুগলিতে ধৃত তৃণমূল নেতা কালাচাঁদ পাল

নিজস্ব প্রতিবেদন : কয়েক লাখ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার আরও এক তৃণমূল নেতা। পুলিশ সূত্রে জানা গেছে অভিযুক্তের নাম কালাচাঁদ পাল। হুগলির রিষড়া পঞ্চানন তলার বাসিন্দা কালাচাঁদ।

বুধবার গভীর রাতে কোন্নগর থেকে তাঁকে গ্রেফতার করে উত্তরপাড়া থানার পুলিস। অভিযোগ, উত্তরপাড়ার বাসিন্দা প্রণব দে-র কাছ থেকে ৯ লাখ টাকা নেন কালাচাঁদ। সেই টাকা ফেরত চাইলে প্রথমে প্রণব দে-কে হুমকি দেন কালাচাঁদ পাল। তারপর প্রণব দে-কে মারধরও করা হয়। প্রণববাবুর অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় কালাচাঁদ পালকে। পুলিস সূত্রে খবর, টাকা প্রতরণার অভিযোগে এর আগেও জেল খেটেছেন কালচাঁদ।

প্রসঙ্গত, দলের মধ্যে  তোলাবাজি নিয়ে কোনওমতে বরদাস্ত করা হবে না। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেবে পুলিস। ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মঙ্গলবার নজরুল মঞ্চ থেকে তৃণমূল সুপ্রিমো ঘোষণা করেন, দলের কোনও নেতা যদি কাটমানি নেন, তাহলে বরদাস্ত করবেন না তিনি। যাঁর দিকে অভিযোগের আঙুল উঠবে, তাঁকে রেয়াত করা হবে না।

আরও পড়ুন, হলদিয়া শিল্পাঞ্চলে দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার তৃণমূলের দাপুটে নেতা  

মুখ্যমন্ত্রীর এমন ঘোষণার পরই জেলায় জেলায় তত্পরতা শুরু হয়ে যায়। ১ কোটি টাকা কাটমানি নেওয়ার অভিযোগে বুধবার মালদার রতুয়ায় গ্রেফতার করা হয় সুকেশ যাদব নামে এক তৃণমূল নেতাকে। এরপরই হলদিয়া শিল্পাঞ্চলে একাধিক দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগে আজ গ্রেফতার করা হয় শাসকদলের দাপুটে নেতা মিলন মণ্ডলকে।