মেদিনীপুর শহরে প্রকাশ্যে গুলি, সিসিটিভি ফুটেজ দেখে ধৃত বাইকচালক

প্রসঙ্গত গত  রবিবার বেলা ৪.৪০ মিনিট নাগাদ মেদিনীপুরের খাপরেল বাজারে বেশ কয়েক রাউন্ড গুলি চালান এক মোটরসাইকেল আরোহী। 

Updated By: Feb 14, 2019, 03:10 PM IST
মেদিনীপুর শহরে প্রকাশ্যে গুলি, সিসিটিভি ফুটেজ দেখে ধৃত বাইকচালক

নিজস্ব প্রতিবেদন:  কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিত্ বিশ্বাস খুনের ঘটনার পরদিন মেদিনীপুর শহরে প্রকাশ্য দিবালোকে গুলিচালনার ঘটনায় ১ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতের নাম বাবু মাইতি। জানা গিয়েছে, বাবু মেদিনীপুর শহরেরই নিমতলার বাসিন্দা। বুধবার রাতে খড়্গপুরের চৌরঙ্গী এলাকা থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালি থানার পুলিস। তদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তি সেদিন বাইক চালাচ্ছিলেন।  ঘটনার রাতে ৬-৭ রাউন্ড গুলি চলে। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে বাবু মাইতি ও মোটা রাজা নামে দুজনকে চিহ্নিত করে পুলিস। দুজনই এলাকায় একাধিক দুষ্কর্মের সঙ্গে জড়িত বলে খবর। এখনও মোটা রাজা অধরা। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

আরও পড়ুন: বিধায়ক খুনের পর দিন প্রকাশ্য দিবালোকে শহরের বুকে চলল গুলি

প্রসঙ্গত গত  রবিবার বেলা ৪.৪০ মিনিট নাগাদ মেদিনীপুরের খাপরেল বাজারে বেশ কয়েক রাউন্ড গুলি চালান এক মোটরসাইকেল আরোহী। মাটির দিকে তাক করে গুলি চালানোয় কেউ হতাহত হননি। মোটরসাইকেলটিতে দুজন ছিল।  আরোহীই গুলি চালিয়েছিল বলে প্রাথমিক তদন্তে জানা যায়। বাবু জেরায় জানায়, সেদিন মোটা রাজাই ৬-৭ রাউন্ড গুলি চালিয়েছিল।  ঘনবসতিপূর্ণ এলাকায় এই ঘটনায় সেদিন শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন: বেআইনি সম্পত্তি রয়েছে তৃণমূলের ২৫ মন্ত্রী-বিধায়কের, আয়কর দফতরে অভিযোগ সুজনের

কোতয়ালি থানার পুলিস ঘটনাস্থল থেকে একটি খালি কার্তুজ উদ্ধার করে। স্থানীয় বেশ কয়েকটি দোকান থেকে সিসিটিভি-র ফুটেজ উদ্ধার করে তদন্তে নামে পুলিস। এখন মোটা রাজার খোঁজে তল্লাশি চলছে। কেন এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

.