Panchayat Election 2023: মেয়ে পঞ্চায়েতে সিপিআইএম প্রার্থী, রাতের অন্ধকারে বাবাকে মারধোরে অভিযুক্ত তৃণমূল

ঘটনাটি জলপাইগুড়ি সদর ব্লকের পাহাড়পুর ১৯ নম্বর বুথ এলাকার। অভিযোগকারী সাধন রাজবংশী মঙ্গলবার কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করে বলেন, ‘আমার মেয়ে পায়েল রাজবংশী এলাকা থেকে পঞ্চায়েত ভোটে সিপিআইএম দলের প্রার্থী হয়েছে’। তিনি আরও বলেন, ‘সেই থেকেই এলাকার তৃনমূলের লোকজন দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে আমাদের নানা ভাবে হুমকি দিয়ে আসছিলো’।

Updated By: Jun 20, 2023, 01:55 PM IST
Panchayat Election 2023: মেয়ে পঞ্চায়েতে সিপিআইএম প্রার্থী, রাতের অন্ধকারে বাবাকে মারধোরে অভিযুক্ত তৃণমূল
নিজস্ব চিত্র

প্রদ্যুৎ দাস: মেয়ে প্রার্থী। রাতের অন্ধকারে বাবাকে মারধর, হুমকি। ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়লেন তিনি। অভিযোগের তীর তৃণমূলের দিকে। এই অভিযোগে থানার দ্বারস্থ ভীত সন্ত্রস্ত পরিবার। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃনমূল।

ঘটনাটি জলপাইগুড়ি সদর ব্লকের পাহাড়পুর ১৯ নম্বর বুথ এলাকার। অভিযোগকারী সাধন রাজবংশী মঙ্গলবার কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করে বলেন, ‘আমার মেয়ে পায়েল রাজবংশী এলাকা থেকে পঞ্চায়েত ভোটে সিপিআইএম দলের প্রার্থী হয়েছে’।

তিনি আরও বলেন, ‘সেই থেকেই এলাকার তৃনমূলের লোকজন দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে আমাদের নানা ভাবে হুমকি দিয়ে আসছিলো’।

আরও পড়ুন: Panchayat Election 2023: বার বার বলেও তৈরি হয়নি রাস্তা, ভোট বয়কটের ডাক জলপাইগুড়িতে

তিনি জানিয়েছেন, ‘সোমবার গভীর রাতে আমাকে আমার বাড়ি সামনে দোকান থেকে প্রথমে ডেকে বাইরে আসতে বলে। এরপর আমি দোকান থেকে বাইরে আসলে আমাকে মারধর করে এবং গাড়িতে তুলে নিয়ে যাবার চেষ্টা করে। আমার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে তখন ওরা পালিয়ে যায়। যাবার আগে আমাকে হুমকি দিয়ে গিয়েছে মেয়ে যদি মনোনয়ন পত্র তুলে না নেয় তাহলে বিপদ আছে’।

আরও পড়ুন: Jalpaiguri: পাহাড় ও সমতলে অবিরাম বৃষ্টি! ফুঁসছে নদী, ব্যারাজ থেকে ছাড়া হল জল...

অপরদিকে এই ঘটনা প্রসঙ্গে সিপিআইএম দলের জেলা সম্পাদক সলিল আচার্য্য বলেন, ‘গণতন্ত্রের উপর আস্থা নেই তৃণমূল দলের। তাই ওরা এমন করছে’।

পাশাপাশি তৃণমূল জেলা কমিটির সদস্য নিতাই কর এই অভিযোগ প্রসঙ্গে বলেন, ‘ভিত্তিহীন অভিযোগ। আমরা তিন দিন বিরোধীদের মনোনয়ন জমা দিতে ছেড়ে দিয়ে ছিলাম। আজ এমন অভিযোগ করে ওরা সংবাদ শিরোনামে আসতে চাইছে। জলপাইগুড়ির সব কয়টি আসনেই তৃণমূল প্রার্থীরা জয়ী হবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.