মালদায় প্রাক্তন তৃণমূল প্রধানকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা, ৮ দিনে ৬ খুন ভোটমুখী বাংলায়!

কালিয়াচকে তৃণমূল নেতা খুনের খবর পেয়েই মালদা জেলাশাসককে ফোন করে কমিশন। খুনের ঘটনায় মালদা জেলাশাসকের কাছ থেকে রিপোর্ট তলব করেছে কমিশন।

Updated By: Jun 17, 2023, 06:44 PM IST
মালদায় প্রাক্তন তৃণমূল প্রধানকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা, ৮ দিনে ৬ খুন ভোটমুখী বাংলায়!

রণজয় সিংহ: ভোটমুখী বাংলা ফের ঝরল রক্ত। মালদায় খুন তৃণমূল নেতা। মালদার কালিয়াচকে তৃণমূল নেতাকে পিটিয়ে খুন। মৃতের নাম মোস্তফা শেখ। তৃণমূল কংগ্রেসের প্রাক্তন প্রধান ছিলেন মোস্তাফা শেখ। মালদার কালিয়াচক থানার সুজাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান ছিলেন মোস্তফা শেখ।

জানা গিয়েছে, ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। ধারালো অস্ত্র দিয়ে একাধিকবার কোপানো হয় মোস্তাফা শেখকে। আঘাতের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোস্তাফা শেখের। তৃণমূলের গোষ্ঠীকোন্দলে খুন বলে প্রাথমিকভাবে অনুমান। খুনের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন রাজ্যের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন। খুনের ঘটনার প্রতিবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে তৃণমূল কংগ্রেস। খুন ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে উপস্থিত রয়েছে কালিয়াচক থানার বিশাল পুলিস বাহিনী।

প্রসঙ্গত, নির্বাচন ঘোষণার পর থেকে ৮ দিনে রাজ্যে ৬ খুন। কালিয়াচকে তৃণমূল নেতা খুনের খবর পেয়েই মালদা জেলাশাসককে ফোন করে কমিশন। খুনের ঘটনায় মালদা জেলাশাসকের কাছ থেকে রিপোর্ট তলব করেছে কমিশন। খুনের ঘটনায় কংগ্রেসের বিরুদ্ধে মারধরের অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। যদিও কংগ্রেস অভিযোগ অস্বীকার করেছে। কংগ্রেসের পালটা দাবি, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ফলেই এই ঘটনা। সবমিলিয়ে উত্তপ্ত মালদা।

আরও পড়ুন, Panchayat Election 2023: গ্রাম পঞ্চায়েত থেকে পঞ্চায়েত সমিতি, ভোটের আগেই 'জয়ী' তৃণমূল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.