Panchayat Election 2023: ভাঙন অব্যাহত তৃণমূলে, বসিরহাটে কংগ্রেসে যোগ বহু মানুষের

এই তৃণমূল নেতা কর্মীদের হাতে কংগ্রেসের পতাকা তুলে দেন বসিরহাট জেলা কংগ্রেসের সভাপতি অমিত মজুমদার ও বসিরহাট এক নম্বর ব্লক সভাপতি কাদের সরদার। তৃণমূল থেকে বেরিয়ে আসা নেতাদের অভিযোগ দলের উপর তলার প্রধান উপপ্রধান সভাপতিরা দুর্নীতি করছে আর আমাদের চোর অপবাদ শুনতে হচ্ছে। 

Updated By: Jun 18, 2023, 01:16 PM IST
Panchayat Election 2023: ভাঙন অব্যাহত তৃণমূলে, বসিরহাটে কংগ্রেসে যোগ বহু মানুষের
নিজস্ব চিত্র

বিমল বসু: পঞ্চায়েত ভোটের আগে বসিরহাটে শাসক দলের ভাঙন অব্যাহত। তৃণমূলের তিন পঞ্চায়েত সদস্য সহ শতাধিক কর্মী যোগ দিল কংগ্রেসে।

গত মাসে বসিরহাট এক নম্বর ব্লকের সোলাদানায় অধির চৌধুরীর উপস্থিতিতে বেশ কয়েকজন তৃণমূল নেতা কর্মী যোগ দেয় কংগ্রেসে। আর ঠিক পঞ্চায়েত ভোটের দোরগোড়ায় বসিরহাট কাছাড়ীপাড়ায় কংগ্রেস পাটি অফিসের সামনে তৃণমূলে তিন পঞ্চায়েত সদস্য সহ কয়েকশো তৃণমূল কর্মী যোগ দিল কংগ্রেসে।

আরও পড়ুন: Train Cancel: বাতিল ট্রেন, দুর্ভোগের শিকার ভোট কর্মীরা

এই তৃণমূল নেতা কর্মীদের হাতে কংগ্রেসের পতাকা তুলে দেন বসিরহাট জেলা কংগ্রেসের সভাপতি অমিত মজুমদার ও বসিরহাট এক নম্বর ব্লক সভাপতি কাদের সরদার।

তৃণমূল থেকে বেরিয়ে আসা নেতাদের অভিযোগ দলের উপর তলার প্রধান উপপ্রধান সভাপতিরা দুর্নীতি করছে আর আমাদের চোর অপবাদ শুনতে হচ্ছে। তার উপর মানুষ বলছে দুর্নীতিগ্রস্থদের থেকে সরে আসলে তাদের পাশে আছে। তাই চোর অপবাদ থেকে মুক্ত হতে কংগ্রেসে যোগদান।

আরও পড়ুন: Panchayat Election 2023: বাম প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহারের চাপ! জলপাইগুড়িতে অভিযুক্ত তৃণমূল

এরই উত্তরে বসিরহাট এক নম্বর ব্লকের তৃণমূলের ব্লক সভাপতির নজরুল হক বলেন, ‘এবার আমারা চেষ্টা করেছি স্বচ্ছ মুখগুলোকে সামনে আনার। তার জন্যে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে মানুষ যাদের পাশে নেই তাদেরকে আমরা টিকিট দিতে পারিনি। তার জন্যে অনেকে হয়তো যেতে পারে’।

আর কংগ্রেসের এক নম্বর ব্লক সভাপতি কাদের সরদারের দাবি, ‘বসিরহাট এক নম্বর ব্লকের পিফা ও গোঠরা পঞ্চায়েত থেকে তিন পঞ্চায়েত সদস্য সহ চারশো জন তৃণমূল কর্মী যোগ দেয় কংগ্রেসে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.