বীরভূমে পঞ্চায়েত সদস্যের বাড়িতে বড়সড় বিস্ফোরণ, উড়ে গেল ছাদ-দেওয়াল

এই ঘটনায় চাপান উতোর শুরু হয়েছে তৃণমূল ও বিজেপির মধ্যে

Updated By: Aug 25, 2019, 10:33 AM IST
বীরভূমে পঞ্চায়েত সদস্যের বাড়িতে বড়সড় বিস্ফোরণ, উড়ে গেল ছাদ-দেওয়াল

নিজস্ব প্রতিবেদন: বীরভূমে ফের বিস্ফোরণ। ভেঙে পড়ল গেল পঞ্চায়েত সদস্যের বাড়ির একাংশ।

শনিবার বীরভূমের কাঁকরতলার বররা গ্রামপঞ্চায়েত সদস্যের বাড়িতে ওই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের দাপটে ভেঙে পড়ে পঞ্চায়েত সদস্য মহিবুরের বাড়ির একাংশ। সন্দেহে করা হচ্ছে, বাড়িতে মজুত বোমা থেকেই ওই বিস্ফোরণ ঘটে। জেলা পুলিস সুপার শ্যাম সিং জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিস পৌঁছে গিয়েছে। বিস্ফোরণের কারণ খুঁজে দেখা হচ্ছে। ফরেন্সিক তদন্তও হবে।

আরও পড়ুন-ভরা বাজার; সামনেই থানা, এসআইকে পরপর ছুরি-কাঁচির কোপ মত্ত যুবকদের

এদিকে, এই ঘটনায় চাপান উতোর শুরু হয়েছে তৃণমূল ও বিজেপির মধ্যে। এলাকার তৃণমূল নেতা বিকাশ রায়চৌধুরির দাবি, এতদিন বিস্ফোরণ ঘটেনি। যেমনি ও জেল থেকে বের হল, গ্রামে ফিরল তেমনি ওর বাড়িটা উড়ে গেল!  কেউ নিজের বাড়ি উড়িয়ে দেবে? এটা পুরোপুরি বিজেপির ষড়যন্ত্র। ঝাড়খণ্ড থেকে লোক নিয়ে এসে মহিবুরকে মারার ষড়যন্ত্র হয়েছিল। ওরাই বোমা মেরেছে। পুলিস তদন্ত করছে। আসল ঘটনা সামনে এসে যাবে।

আরও পড়ুন-মিড ডে মিলে মাথাপিছু ৪ টাকা ৪৮ পয়সায় না হলে কেন্দ্রকে কেন বলেনি রাজ্য: লকেট

তৃণমূলের অভিযোগের পর পাল্টা দিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সংবাদমাধ্যমে তিনি বলেন, বীরভূমে সারাবছর তৃণমূলের পার্টি অফিস, লোকের বাড়িতে বোমা বানানো হচ্ছে। মারপিট হচ্ছে, খুনোখুনি হচ্ছে। কখনও বোমা ফেটে গিয়ে তৃণমূলের লোকজনই মারা যাচ্ছে। গুন্ডা, বদমাসরা দাপিয়ে বেড়াচ্ছে। ওরাই এখন তৃণমূলের নেতা হয়েছে।

.