Dhaniakhali: দাদা গোরু চোর! উপ-প্রধানের পাল্টা মারে হাত-পা ভাঙল ৪ গ্রামবাসীর

বিধায়ক রমেন্দু সিংহ রায় বলেন,কয়েক দিন ধরে গ্রামে গোরু এবং টলি ভ্যান চুরি হয়েছে বলে অভিযোগ করে গ্রামবাসীরা। সেটা নিয়ে একটা গন্ডগোল হয়। পুলিসকে বলেছিলাম বিষয়টা দেখতে

Updated By: Dec 25, 2022, 01:28 PM IST
Dhaniakhali: দাদা গোরু চোর! উপ-প্রধানের পাল্টা মারে হাত-পা ভাঙল ৪ গ্রামবাসীর
-আহত আবদুল হাকিম

নির্মল পাত্র: দাদাকে মারধর করেছিল গ্রামবাসী। পাল্টা মারে ৪ জনের হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠল উপ-প্রধানের বিরুদ্ধে। গুগলির ধনিয়াখালির গোপীনাথপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ওই ঘটনায় চাপা উত্তেজনা রয়েছে। ওই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন-চিনে শীর্ষে সংক্রমণ, 'পরিস্থিতি নিয়ন্ত্রণে' দাবি বেজিংয়ের

কী থেকে এমন ঘটনা? স্থানীয় সূত্রে খবর, কিছুদিন আগে গোপীনাথপুরে কখনও কারও গোলায় থেকে গোরু, কখনও গোলার ধান, টোটো, ট্রেলি ভ্যান চুরি হচ্ছিল। চোর ধরতে গ্রামে সিসিটিভি লাগায় গ্রামবাসীরা। সেই সিসিটিভিতে ধরা পড়ে রাতে একজন লোক ঘোরাঘুরি করছে। তাকে ধরে জানা য়ায়, পেশায় সে রাজমিস্ত্রী, বাড়ি মুর্শিদাবাদে। তাকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে স্থানীয় উপপ্রধান ইয়াসিন মল্লিকের দাদা হামজা মল্লিক ওই চুরির পেছনে রয়েছে।

এদিকে, উপপ্রধানের দাদার নাম বেরিয়ে আসায় হামজাকে ধরে পাশের গ্রাম হবিবপুরের প্রবল মারধর করে গ্রামের কিছু লোক। ওই ঘটনার মীমাংসা করতে দুপক্ষকে ডেকে পাঠান এলাকার বিধায়ক রমেন্দু সিংহ রায়। গতকাল রাতে সেখানে যাওয়ার সময়েই নিশ্চিন্দপুরে গ্রামবাসীদের উপরে হামলা করা হয়। ওই হামলার পেছনে রয়েছেন উপপ্রধান। এমনটাই অভিযোগ গ্রামবাসীর। মারধরে ৪ জনের হাত-পা ভেঙে গিয়েছে বলে অভিযোগ।

বিধায়ক রমেন্দু সিংহ রায় বলেন,কয়েক দিন ধরে গ্রামে গোরু এবং টলি ভ্যান চুরি হয়েছে বলে অভিযোগ করে গ্রামবাসীরা। সেটা নিয়ে একটা গন্ডগোল হয়। পুলিসকে বলেছিলাম বিষয়টা দেখতে। দুপক্ষই আবেদন করেছিল মীমাংসা করে দিতে। আজ পার্টি অফিসে ডাকা হয়েছিল কিন্তু ওরা আসেনি। একটা ঘটনা হয়েছে শুনলাম। খোঁজ নিয়ে বলতে পারব। ঘটনায় ধনিয়াখালি থানার পুলিস চরজনকে গ্রেফতার করেছে।

আহত মীর আবদুল হাকিম সংবাদমাধ্যমে জানান, দাদাকে বাঁচানোর জন্য উপ প্রধান রড, শবল নিয়ে আমাদের উপরে হামলা চালিয়েছে।  বিধায়ক ডেকে ছিলেন মীমাংসার জন্য। সেখানে যাওয়ার পথেই উপ প্রধানের নেতৃত্বে হামলা করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.