ভ্যাকসিন না নিয়েও পেয়ে গেলেন সার্টিফিকেট, মহা বিপাকে পানিহাটির বাসিন্দা

 ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ারও সময় হয়ে গিয়েছে। এখন আদৌ ভ্যাকসিন পাবেন কিনা তা নিয়ে এখন চিন্তিত সুবীরবাবু

Updated By: Jun 26, 2021, 04:30 PM IST
ভ্যাকসিন না নিয়েও পেয়ে গেলেন সার্টিফিকেট, মহা বিপাকে পানিহাটির বাসিন্দা

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন নিয়েও সার্টিফিকেট পাননি বলে অভিযোগ উঠছে। পাশাপাশি, ভ্যাকসিনের জন্য অ্যাপে আবেদন করে ভ্যাকসিন পাওয়ার আগেই হাতে পেয়ে গিয়েছেন সার্টিফিকেট। এমনটাও হয়েছে। এরকমই এক  ভ্য়াকসিন সার্টিফিকেট পেয়ে মহা বিপাকে পানিহাটির বাসিন্দা সুবীর খামরুই।

আরও পড়ুন-বিধানসভার প্রথম অধিবেশনেই শুরু হবে বিধান পরিষদ গঠনের প্রস্তুতি! জল্পনা তুঙ্গে  

বেশ কিছুদিন আগে ভ্যাকসিন নেওয়ার জন্য পুরসভায় যোগাযোগ করেছিলেন পানিহাটির(Panihati) ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুবীর খামরুই। কিন্তু ভ্যাকসিন না থাকায় সে সময় তিনি তা পাননি। গত ৪ এপ্রিল তিনি ভ্যাকসিনের জন্য নাম লেখান আরোগ্য সেতু অ্যাপে(Arogya Setu App)। ১০ এপ্রিল সেই অ্যাপ খুলে অবাক সুবীরবাবু। সেখানে একটি নথি ডাউনলোড করে দেখেন সেটি ভ্যাকসিন নেওয়ার সার্টিফিকেট।

এদিকে, ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ারও সময় হয়ে গিয়েছে। এখন আদৌ ভ্যাকসিন পাবেন কিনা তা নিয়ে এখন চিন্তিত সুবীরবাবু।

আরও পড়ুন-দ্বিতীয় তরঙ্গের মতো তীব্র নয় কোভিডের তৃতীয় ঢেউ, জানাল ICMR সমীক্ষা

এনিয়ে পানিহাটি পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য সোমনাথ দে জানান, সুবীর খামরুই বিষয়টি তাদের জানালে তারা ব্যবস্থা নেবেন। কীভাবে এরকম ভুল হল তা পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে ঠিক করে নেওয়া হবে বলে আশ্বাস দেন পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.