প্যারা গ্লাইডিং করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, গাছে ধাক্কা লেগে মৃত্যু গাইডের

আচমকাই ঘটে যায় সবকিছু। গাছে প্রবল জোরে ধাক্কা খান গাইড পুরুষোত্তম সিনহা। সেখানেই তাঁর মৃত্যু হয়। গাছে ঝুলতে থাকে তাদের প্যারাস্যুট

Updated By: Nov 25, 2018, 01:40 PM IST
প্যারা গ্লাইডিং করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, গাছে ধাক্কা লেগে মৃত্যু গাইডের

নিজস্ব প্রতিবেদন: মন্দারমণির পর এবার কালিম্পং। প্যারা গ্লাইডিং করতে গিয়ে মৃত্য হল এক ব্যক্তির। খোদ গাইড প্রাণ হারালেন পর্যটককে উত্তেজনার আঁচ দিতে গিয়ে।

আরও পড়ুন-শোপিয়ানে গুলির লড়াইয়ে খতম ৬ জঙ্গি, শহিদ এক জওয়ান

বছর তিনেক আগের ঘটনা। সেবার মন্দরমণিতে প্যারা গ্লাইডিং করতে গিয়ে মৃত্যু হয়েছিল মুর্শিদাবাদের তরুণ ঘোষের। লাইট পোস্টে আটকে গিয়েছিল তার প্যারাস্যুট। এবার তা জড়াল গাছে। মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটল কালিম্পংয়ের ডেলোয়।

শুক্রবার বিহারের পটনার একটি বেসরকারি সংস্থা থেকে একদল পর্যটক আসেন কালিম্পংয়ে। শনিবার কালিম্পংয়ের তেনডুং প্যারাগ্রাইডিংয়ে ওঠেন ২ পর্যটক। এর মধ্যে পর্যটক গৌরব চৌধুরির সঙ্গে ছিলেন গাইড পুরুষোত্তম সিনহা। সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু আচমকাই হাওয়ার গতি বেড়ে যায়। দমকা হাওয়ায় প্যারাস্যুট আটকে যায় গাছে।

আরও পড়ুন-‘সরকার থাকুক বা পড়ুক মন্দির হবেই’, অযোধ্যায় বসে বিজেপিকে নিশানা উদ্ধবের

আচমকাই ঘটে যায় সবকিছু। গাছে প্রবল জোরে ধাক্কা খান গাইড পুরুষোত্তম সিনহা। সেখানেই তাঁর মৃত্যু হয়। গাছে ঝুলতে থাকে তাদের প্যারাস্যুট। গুরুতর আহত হন গৌরব চৌধুরি। তাদের নামিয়ে এনে ভর্তি করা হয় কালিম্পং জেলা হাসপাতালে। আপাতাত হাসপাতালেই রয়েছেন গৌরব।

প্যারা গ্লাইডিং সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে গৌরবের সংস্থা। ঘটনার জেরে জেলার আপাতত বন্ধ রয়েছে প্যারা গ্লাইডিং। আতঙ্ক ছড়িয়েছে পর্যটকদের মধ্যে।

 

.