Paschim Medinipur: মদ্যপ অবস্থায় নিজের বাড়িতেই আগুন লাগিয়ে ছারখার করল যুবক!

পরিবার সূত্রে জানা গিয়েছে, বিষ্ণুপদ ঘোড়াই পেশায় দিনমজুর। স্ত্রী খাটাখাটনি করলে কোনও রকমে সংসার চলে। বিষ্ণুপদ স্থানীয় চোলাই ভাটিতে মদ্যপান করে বাড়ি ফেরে তখনই স্ত্রী-সহ বাবা-মার সঙ্গে কথা কাটাকাটি হয়। তাদের বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ।

Updated By: Feb 8, 2024, 03:25 PM IST
Paschim Medinipur: মদ্যপ অবস্থায় নিজের বাড়িতেই আগুন লাগিয়ে ছারখার করল যুবক!
নিজস্ব ছবি

ই গোপী: চোলাই মদ খেয়ে নিজের বাড়িতে এসেই তাণ্ডব চালালো যুবক। এমনকী বাবা-মা সহ স্ত্রীকে মারধর করে নিজের বাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে ছারখার করে দিল যুবক। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও সে সুরক্ষা হল না। পুড়ে ছাই হয়ে গেল গোটা বাড়ি-সহ আসবাবপত্র। এই ঘটনার পরই নিন্দার ঝড় উঠেছে পাড়া-প্রতিবেশীদের মধ্যে। কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের বাকি সদস্যরা।

আরও পড়ুন, Locket Chatterjee: 'ইয়ে ডর মুঝে আচ্ছা লাগা', পোস্টার বিতর্কে প্রার্থীপদে সিলমোহর লকেটের

এখন বাড়ির বাইরে ঠাঁই স্ত্রী-সহ বাবা-মার। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার দশগ্রাম অঞ্চলের সতীশ চন্দ্র বুথ এলাকায়। ঘটনায় অভিযুক্ত যুবক বিষ্ণুপদ ঘোড়াইকে গ্রেফতার করেছে সবং থানার পুলিস। পরিবার সূত্রে জানা গিয়েছে, বিষ্ণুপদ ঘোড়াই পেশায় দিনমজুর। স্ত্রী খাটাখাটনি করলে কোনও রকমে সংসার চলে। বিষ্ণুপদ স্থানীয় চোলাই ভাটিতে মদ্যপান করে বাড়ি ফেরে তখনই স্ত্রী-সহ বাবা-মার সঙ্গে কথা কাটাকাটি হয়। তাদের বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ।

এমনকি বাড়ির ভাঙচুর করে বিষ্ণুপদ। পাড়া প্রতিবেশী, আত্মীয়-স্বজনেরা বাড়িতে গিয়ে তাকে শান্ত করার চেষ্টা করলেও ঘটে যায় এই ভয়ানক ঘটনা। তর্কবিতর্ক চলাকালীন বিষ্ণুপদ স্ত্রী বাবা ও মাকে কুঠার নিয়ে কোপাতে যায়। তারপরেই নিজের বাড়িতে মদ্যপ অবস্থায় আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। আগুনের শিখা দেখতে পায় বেশ কিছু স্থানীয় বাসিন্দারা। এরপর পাড়া-প্রতিবেশী লোকেরা আগুন নেভাতে আসে। ঘটনার জেরে তীব্র চঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

কাঁচা বাড়ি হওয়ায় মুহূর্তের মধ্যে আগুন জড়িয়ে যায় গোটা বাড়িতে। এরপর বাড়িতে থাকা রান্নার লিক হয়ে প্রবল বিস্ফোরণে পুরো বাড়ি পুড়ে ছারখার হয়ে যায়। এই ঘটনার পর কান্নায় ভেঙে পড়ে অভিযুক্ত যুবকের স্ত্রী-সহ বাবা-মা ও পরিবারের সদস্যরা। ভর্তি ঘটনার খবর পেয়ে সবং থানার পুলিস আধিকারিকরা ঘটনাস্থলে এসে ওই যুবককে আটক করে নিয়ে যায়।

অন্যদিকে আবগারি দফতর ও পুলিস প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছে এলাকার মানুষজন। তাদের অভিযোগ এলাকায় দীর্ঘদিন ধরে চলছে চোলাই ব্যবসা। কিছু অসাধু লোক বেশ কয়েক বছর ধরে এলাকায় এই ব্যবসা চালিয়ে যাচ্ছে। এই চোলাই ভাটিতে গিয়ে প্রতিনিয়ত মদ্যপান করে এসে বাড়িতে ঝামেলা করছে এলাকার যুবকরা। তারা জানান, পুলিস প্রশাসনকে বারবার জানানোর পরেও মদ দোকান তুলে দেওয়ার কোনও ব্যবস্থা করেনি। অবিলম্বে এলাকায় মদের দোকান বন্ধ করার দাবি জানিয়েছেন স্থানীয়রা। 

আরও পড়ুন Molestation News: ECG সেন্টারে শ্লীলতাহানি! 'চক্রান্ত করে ফাঁসানোর' অভিযোগ অভিযুক্তের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.